Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্কোয়াশের পুরস্কার বিতরণ আজ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

মুজিববর্ষ উর্মি গ্রুপ স্কোয়াশের খেলা শেষ হয়েছে গত জুনে। কিন্তু করোনায় লকডাউন থাকায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিতে পারেননি স্কোয়াশ র‌্যাকেটস ফেডারেশনের কর্মকর্তারা। আজ সেই পুরস্কার পাবেন চ্যাম্পিয়নরা।

সিনিয়র পুরুষ ও নারী বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন যথাক্রমে উত্তরা ক্লাবের সুমন ও সেনাবাহিনীর মারজান। প্রথম বিভাগে সেনাবাহিনীর সৈনিক তানভীর চ্যাম্পিয়ন এবং বিএএফ শাহীন কলেজের এসএম মুশফিক রানারআপ, উন্মুক্ত নারী বিভাগে সেনাবাহিনীর সৈনিক মারজান চ্যাম্পিয়ন ও টিমমেট সুনিতা রানারআপ, নারী বিভাগে বিএএফ শাহীন কলেজের রিয়াজুল জান্নাত চ্যাম্পিয়ন ও বিএনসিডির মেঘলা রানারআপ, সাবেক খেলোয়াড়—মার্কার বিভাগে আর্মি স্কোয়াশ কমপ্লেক্সের মাসুদ রানা চ্যাম্পিয়ন ও নেভী ক্লাবের নুর মোহাম্মদ রানারআপ, ঊর্ধ্ব—১৯ পুরুষ বিভাগে উত্তরা ক্লাবের হামজা চ্যাম্পিয়ন ও আর্মি স্কোয়াশ কমপ্লেক্সের সোহাগ, উর্ধ্ব—১৫ যুব বিভাগে গুলশান ক্লাবের উমায়ের জালাল চ্যাম্পিয়ন ও বিএএফ শাহীন কলেজের পারভেজ রানারআপ হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ