Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বোদায় সাবেক এমপি মোজাহার হোসেনের দাফন সম্পন্ন

প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

বোদা উপজেলা সংবাদদাতা : পঞ্চগড়-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি এবং বিএনপির নির্বাহী কমিটির সদস্য মোজাহার হোসেনের দাফন সম্পন্ন হয়েছে। গতকাল সকালে পঞ্চগড় শেরে বাংলা পার্কে তার প্রথম নামাজের জানাযা অনুষ্ঠিত হয়। পরে দ্বিতীয় নামাজের জানাযা দুপুর ২টায় বোদা উপজেলার সাকোয়া ডিগ্রী কলেজ মাঠে অনুষ্ঠিত হয়।
জানাযা শেষে তাকে তার গ্রামের বাড়ি প্রধানপাড়ার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার মৃত্যুতে পঞ্চগড়-১ আসনের এমপি নাজমুল হক প্রধান, পঞ্চগড়-২ আসনের এমপি অ্যাড. নুরুল ইসলাম সুজন, ঠাকুরগাঁও-২ আসনের এমপি আলহাজ দরিরুল ইসলাম, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আলহাজ ফরহাদ হোসেন আজাদ, জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এমরান আল আমিন, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু সালেক, জেলা সিপিবির সাধারণ সম্পাদক কমরেড আশরাফুল আলম, পঞ্চগড় পৌর মেয়র তৌহিদুল ইসলাম, বোদা উপজেলা চেয়ারম্যান আলহাজ সফিউল্লাহ সুফি, সাকোয়া ইউপি চেয়ারম্যান সায়েদ জাহাঙ্গীর হাসান সবুজ, বিএনপি, ছাত্রদল, যুবদল, জাতীয় গণতান্ত্রিক পার্টি জাগপা, জাগপা ছাত্রলীগসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠান গভীর শোক প্রকাশ করে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।  উল্লেখ গত সোমবার রাত ১০ টায় তিনি ঢাকা সেন্টাল হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।




 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বোদায় সাবেক এমপি মোজাহার হোসেনের দাফন সম্পন্ন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ