Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় আরও একজনের মৃত্যু, আক্রান্ত ৬৮

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২১, ১:১৬ পিএম

প্রাণঘাতি করোনাভাইরাসে আরও একজনের মৃত্যু হয়েছে। তিনি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকার বাসিন্দা ছিলেন। এ নিয়ে জেলায় মৃত্যুর সংখ্যা দাড়ালো ৩১৯ জনে। এছাড়া গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৪৫৯ জনের। এতে আক্রান্ত হয়েছে ৬৮ জন। এতে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ২৫ হাজার ২৭৬ জন। সুস্থ হয়েছেন ২৩ হাজার ৭১৬ জন। এ পর্যন্ত নমুনা সংগ্রহ হয়েছে ১ লাখ ৬১ হাজার ৯১৯ জনের। শনিবার (৪ সেপ্টেম্বর) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ১৪৪ জন ও আক্রান্ত হয়েছেন ৮ হাজার ৭৩৫ জন, সদরে মারা গেছেন ৫৭ জন ও আক্রান্ত হয়েছে ৫ হাজার ১৯৩ জন, বন্দরে মারা গেছেন ৩০ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৫১২ জন, রূপগঞ্জে মারা গেছেন ১৮ জন ও আক্রান্ত হয়েছেন ৪ হাজার ৪২০ জন, সোনারগাঁয়ে মারা গেছেন ৬৬ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৬৪৭ জন এবং আড়াইহাজারে মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৭৬৯ জন।
উল্লেখ্য নারায়ণগঞ্জে গত বছরের ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ