Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধু ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী শীর্ষক সেমিনার ও প্রেস কাউন্সিল পদক প্রদান অনুষ্ঠিত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২১, ৯:৪৩ পিএম

বঙ্গবন্ধু ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী শীর্ষক সেমিনার ও বাংলাদেশ প্রেস কাউন্সিল পদক প্রদান অনুষ্ঠান ২০২১ রাজধানীর তথ্য ভবন মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

প্রেস কাউন্সিলের প্যানেল চেয়ারম্যান এডভোকেট সৈয়দ রেজাউর রহমানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। বিশেষ অতিথি ছিলেন প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, সচিব মকবুল হোসেন, প্রেস কাউন্সিলের সদস্য ইকবাল সোবহান চৌধুরী, নঈম নিজাম। সেমিনারে লিখিত বক্তব্য প্রদান করেন জিটিভির প্রধান সম্পাদক ও প্রেস কাউন্সিলের সদস্য সৈয়দ ইশতিয়াক রেজা। বাংলা একাডেমির মহাপরিচালক ও প্রেস কাউন্সিলের সদস্য কবি নূরুল হুদা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন।

শেষে বিভিন্ন ক্যাটাগরিতে প্রেস কাউন্সিল পদক প্রদান করা হয়। আজীবন সম্মাননা পদক পান ইত্তেফাকের সাবেক নির্বাহী সম্পাদক হাসান শাহরিয়ার। প্রাতিষ্ঠানিক ক্যাটাগরিতে দৈনিক জনকন্ঠ ও আঞ্চলিক প্রাতিষ্ঠানিক সম্মাননা পদক পান চট্টগ্রামের দৈনিক পূর্বকোণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ