Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২১, ৬:৪৪ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বিয়ের প্রলোভনে এক কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলার আসামী সোহেল রানা (২৬) কে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ঢাকার সাভার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

জানা যায়, উপজেলার রাজিবপুর ইউনিয়নের মমরেজপুর গ্রামের আমিনুল হকের পুত্র সোহেল রানা একই ইউনিয়নের এক কলেজ ছাত্রীকে বিয়ের প্রলোভনে এবং স্ত্রী পরিচয়ে বিভিন্ন স্থানে নিয়ে গিয়ে একাধিকবার ধর্ষণ করে। পরে ছাত্রীটি বিয়ের কথা বললে সোহেল বিভিন্ন টালবাহানা শুরু করে। এব্যপারে কলেজ ছাত্রী সোহেলের পরিবারের কাছে বিচার দাবি করলে তারা বিবাহ করাতে অস্বীকার করে। পরে ধর্ষিতা নিরুপায় হয়ে নিজেই বাদী হয়ে সোহেল রানাকে আসামী করে ঈশ্বরগঞ্জ থানায় ধর্ষণ মামলা দায়ের করে। মামলা করার পর থেকে সোহেল আত্মগোপনে ছিল। আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে ঈশ্বরগঞ্জ থানার এস আই সাদী মোহাম্মদ এক অভিযান চালিয়ে ঢাকা সাভার এলাকা থেকে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের মিয়া বলেন, ধর্ষক সোহেলকে আটক করা যায় হয়েছে। রবিবার তাকে আদালতে প্রেরণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ

২৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ