Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দায়িত্বশীলদেরকে যোগ্য ও দক্ষ হিসেবে গড়ে উঠতে হবে

ইসলামী আন্দোলন বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২১, ৬:১৩ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, যুগ চ্যালেঞ্জের মোকাবেলায় দায়িত্বশীলদেরকে যোগ্য ও দক্ষ হিসেবে গড়ে উঠতে হবে। দ্বীন বিজয়ের এ আন্দোলনে দায়িত্বশীলদেরকে সর্বক্ষেত্রে ত্যাগ ও কোরবানির দৃষ্টান্ত স্থাপন করতে হবে। আজ শনিবার সকালে ইসলামী আন্দোলন বাংলাদেশ মাদারীপুর জেলা শাখার উদ্যোগে শহরের পুরাতন বাসস্ট্যান্ড হোটেল মাতৃভূমি মিলনায়তনে অনুষ্ঠিত থানা-উপজেলা দায়িত্বশীল প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে দলের মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ এসব কথা বলেন। জেলা সভাপতি অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেনের সভাপতিত্বে এবং জেলা সেক্রেটারী মুফতি মিজানুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় দফতর সম্পাদক মাওলানা লোকমান হোসেন জাফরী। জেলা ও থানা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। নেতৃবৃন্দ হাতে কলমে থানা ও উপজেলা নেতৃবৃন্দকে কাজ বুঝিয়ে দেন।

এদিকে, ইসলামী আন্দোলন বাংলাদেশ কুমিল্লা জেলা পশ্চিম শাখার ৩২জন চেয়ারম্যান প্রার্থীর নাম ঘোষণা করেছেন দলের যুগ্ম মহাসচিব ইঞ্জিনিয়ার আশরাফুল আলম। এ উপলক্ষে গতকাল ইসলামী আন্দোলন বাংলাদেশ কুমিল্লা জেলা পশ্চিম শাখার উদ্যোগে এক প্রশিক্ষণ কর্মশালা গৌরীপুরস্থ একটি মিলনায়তনে অনুষ্ঠিত হয়। জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী রফিকুল ইসলামের সভাপতিত্বে এবং মাওলানা আবুল হাসান রায়হানের পরিচালনায় অনুষ্ঠিত কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন দলের কেন্দ্রীয় প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম। এক পর্যায়ে প্রধান অতিথি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের পশ্চিম শাখার ৪১টি ইউনিয়নের মধ্যে ৩২টি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীদের তালিকা ঘোষণা করে তাদের হাতে দলীয় প্রতীক হাতপাখা তুলে দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী আন্দোলন বাংলাদেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ