Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

লাঙ্গলের ভোটারদের জোর করে নৌকায় ভোট ও এজেন্টদের বের করে দেয়ার অভিযোগ করলেন আতিক

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২১, ১:৩৫ পিএম

সিলেট-৩ আসনের উপনির্বাচন নিয়ে গুরুতর অভিযোগ তুলেছেন জাতীয় পার্টির প্রার্থী আতিকুর রহমান আতিক। মারধর করে লাঙ্গলের এজেন্টকে বের করে দেয়া, ভয়ভীতি দেখিয়ে ভোটারদের ফিরিয়ে দেয়া ও কোন কোন কেন্দ্রে লাঙ্গলের ভোটারদের জোরপূর্বক নৌকায় ভোট দিতে বাধ্য করার অভিযোগ তুলেছেন তিনি। আজ শনিবার দুপুরে সাংবাদিকদের কাছে এমন অভিযোগ করেন তিনি। নির্বাচন নিয়ে তার অভিযোগ রিটার্নিং অফিসারের কাছেও করেছেন বলে জানান আতিক। আতিক জানান, ফেঞ্চুগঞ্জের ৭টি কেন্দ্র আওয়ামী লীগের নেতাকর্মীরা দখল করে নিয়েছেন। পিটাইটিকর, কাসিম আলী স্কুল ও চন্ডিবাজারসহ অন্যান্য কেন্দ্রগুলো থেকে মারধর করে বের করে দেয়া হয়েছে লাঙ্গলের এজেন্টদের। এসময় ভোটারদেরও মারধর ও ভয়ভীতি দেখিয়ে কেন্দ্র থেকে সরিয়ে দেয়া হয়েছে।

আতিকের অভিযোগ, দক্ষিণ সুরমার কুচাই শ্রীরামপুর সেন্টার থেকে লাঙ্গলের এজেন্ট বের করে দেয়া হয়েছে। লাঙ্গলের ভোটারদের জোর করে ভোট দেয়ানো হয়েছে নৌকায় ।



 

Show all comments
  • মোহাম্মদ দলিলুর রহমান ৪ সেপ্টেম্বর, ২০২১, ৫:৩০ পিএম says : 0
    আওয়ামী লীগের এখন ক্ষমতা নেই।আগে মরহুম জেনারেল এরশাদ কে স্বৈরাচার বলে দমকি দিয়ে থাকতেন,জাতীয় পার্টি ভয়ে থাকতেন ,এখন উনি নাই তাই জাতীয় পার্টির ভয় করা কথা নাই।
    Total Reply(0) Reply
  • মোঃ আকতার হোসেন মীর ৫ সেপ্টেম্বর, ২০২১, ১২:৫৬ পিএম says : 0
    পরাজিতদের ইহা কমন ডায়লগ ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আতিক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ