Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনা জেলা কারাগারে মামুনুল হক

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

হেফাজত ইসলাম বাংলাদেশের সাবেক যুগ্ম মহাসচিব ও বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মামুনুল হককে খুলনা জেলা কারাগারে আনা হয়েছে। গতকাল শুক্রবার বিকাল ৪ টার দিকে বিশেষ নিরাপত্তা ব্যবস্থায় কাসিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগার থেকে খুলনা জেলা কারাগারে আনা হয়। এর আগে সকাল ৯ টায় কাশিমপুর কারাগার থেকে সড়ক পথে প্রিজন ভ্যানে পুলিশ তাকে নিয়ে রওনা হয়।

খুলনা জেলা কারাগারের সুপার ওমর ফারুক দৈনিক ইনকিলাবকে জানান, কেএমপির সোনাডাঙ্গা থানায় ২০১৩ সালে দায়ের হওয়া একটি বিস্ফোরক মামলায় হাজিরার জন্য তাকে শুক্রবার বিকাল ৪ টার জেলা কারাগারে আনা হয়েছে। আগামী ৫ সেপ্টেম্বর রোববার সকালে খুলনা অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতে তার হাজিরা অনুষ্ঠিত হবে।

এদিকে খুলনা জেলা কারাগারে পৌছানোর পর কারাগার এলাকায় কাউকে চলাচল করতে দেয়া হয়নি। মোতায়েন করা হয় অতিরিক্ত পুলিশ। কারাগারের বিভিন্ন আনুষ্ঠানিকতা শেষে বিকাল ৫ টা নাগাদ তাকে বিশেষ সেলে নেয়া হয়।

খুলনা মেট্রোপলিটন পুলিশের একটি সূত্র নিশ্চিত করেছে, ৫ সেপ্টেম্বর আদালতে হাজিরার দিন কারাগার ও আদালত এলাকায় বাড়তি নিরাপত্তা ব্যবস্থা নেবে র‌্যাব ও পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামুনুল হক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ