Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সীতাকুন্ডে রেল লাইনের পাশ থেকে ক্ষত বিক্ষত মরদেহ উদ্ধার

সীতাকুন্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২১, ৭:৩৮ পিএম

চট্টগ্রামের সীতাকুন্ড উপজেলার সলিমপুর ইউনিয়নের ফৌজদারহাট বায়েজিদ লিংক রোডের ব্রীজের নিচের রেল লাইনের পাশ থেকে মোঃ হুমায়ুন কবির (৩৮) এর ক্ষত বিক্ষত মরদেহ উদ্ধার করেছে রেল পুলিশ। (৩আগষ্ট)শুক্রবার সকাল ৮টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, হুমায়ুন কবিরের ক্ষত বিক্ষত অবস্থায় ওই স্থানে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন স্থানীয় এলাকাবাসী। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করেন। এসময় তার সাথে থাকা আইডি কার্ড থেকে নিশ্চিত হওয়া গেছে তার পিতার নাম আব্দুল মান্নান। গ্রামের বাড়ি ময়মনসিংহের তারাকান্দি। তিনি চরকা টেক্সটাইল লিমিটেড নামের একটি কোম্পানির কর্মী। লাশের শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে তিনি ট্রেনের সাথে ধাক্কা লেগে অথবা ট্রেন থেকে পড়ে নিহত হতে পারে।

এদিকে ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির এসআই মোঃ নুরনবী বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বিষয়টি রেল পুলিশকে জানালে তারা ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ