Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

৮১ দিন পর করোনায় মৃত্যুহীন বগুড়া

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২১, ৩:২৫ পিএম

গত ২৪ ঘণ্টায় বগুড়া জেলার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন করোনা রোগীর মধ্যে কেউ মারা যাননি। এর আগে বছর গত ১৩ জুনও একই চিত্র দেখা গিয়েছিল।
তবে বগুড়ার বাইরের জেলার ১জনের মৃত্যু হয়েছে।
পাশাপাশি একই সময়ে জেলায় নতুন করে ২২৫ নমুনায় আরও ২৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তের হার ১০ দশমিক ৬৬ শতাংশ। গতদিনের চেয়ে সংক্রমণ ২ শতাংশ বেড়েছে। এছাড়া নতুন করে করোনা থেকে সুস্থ হয়েছেন ৪৩জন। বগুড়া সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডাঃ সাজ্জাদ-উল-হক শুক্রবার নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে এসব তথ্য তুলে ধরেন।
ডা. সাজ্জাদ জানান, নতুন করে বগুড়ার কেউ মারা না যাওয়ায় মোট মৃত্যুর সংখ্যা ৬৬৫ জনেই অপরিবর্তিত রয়েছে।
ডা. সাজ্জাদ আরও জানান, বৃহস্পতিবার মোট ২২৫টি নমুনার ফলাফল এসেছে। এর মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২১জনের এবং এন্টিজেন পরীক্ষায় ২জন করোনা পজিটিভ ছিলেন। এছাড়া টিএমএসএস ল্যাবে একজনের দেহে করোনা শনাক্ত হয়েছে।
নতুন আক্রান্ত ২৪জনের মধ্যে সদরে ২২ এবং বাকি ২জন গাবতলী এবং শিবগঞ্জের বাসিন্দা।
ডা. সাজ্জাদ জানান, বগুড়া জেলায় এ পর্যন্ত মোট ২১ হাজার ৬৭জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ২০হাজার ৩১২জন এবং ৯০ জন চিকিৎসাধীন রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ