Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মামলায় হাজিরা দিতে মামুনুল হককে ‍আজ খুলনায় আনা হচ্ছে

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২১, ১২:৪৭ পিএম

হেফাজত ইসলামের নেতা মামুনুল হককে খুলনা কারাগারে আনা হচ্ছে। বিষয়টি নিশ্চিত করে খুলনা জেলা কারাগারের জেলার মোহাম্মদ তারিকুল ইসলাম জানিয়েছেন, আজ শুক্রবার সকাল পৌনে ৯টার দিকে গাজীপুরের কাশিমপুর হাই সিকিউরিটি কারাগার থেকে তাকে নিয়ে খুলনার উদ্দেশ্যে পুলিশ প্রহরায় রওনা দেয়া হয়েছে। সম্ভবত, সন্ধ্যা নাগাদ তিনি খুলনা এসে পৌঁছাবেন। সোনাডাঙ্গা থানার ২৩ (২)২০১৩ নং মামলায় খুলনা অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতে হাজিরার জন্য তাকে খুলনা আনা হচ্ছে। তিনি আরো জানান, মাওলানা মামুনুল হকের জন্য কারাগারে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তাকে সাধারণ বন্দিদের সাথে রাখা হবে না। শনিবার তাকে আদালতে নেয়া হতে পারে।

সকালে গাজীপুরের কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের ডেপুটি জেলার দেলোয়ার পারভেজ মাওলানা মামুনুল হককে খুলনায় পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, নারী ও শিশু নির্যাতন মামলা, পুলিশি কাজে বাধা, ভাঙচুর ও সন্ত্রাসী কার্যক্রমসহ ২৭টি মামলায় গ্রেপ্তার রয়েছেন মাওলানা মামুনুল হক।



 

Show all comments
  • মোহাম্মদ দলিলুর রহমান ৩ সেপ্টেম্বর, ২০২১, ১:০১ পিএম says : 0
    আলেমদের জন্য বাংলাদেশের আইন আদালতে বিচার আছে এবং শক্ত ভাবেই বিচার করা হয়,আলেমরা কি জন্য ইসলামের কথা বলবে এটাই হলো তাদের দোষ,একজন আলেম এবং বংশগত সবাই পায় আলেম,তাকে বার বার রিমান্ড দেওয়া হয়েছিল,সামান্য কারনেই তাহা করা হয়েছে,কিন্তু আইন আদালত এই বেপারে কিছুই পতিবাদ করে নাই ,দুঃখের বিষয় অন্য অন্য কেইছের রিমান্ডের বিষয় আদালত পতি করেন,কিন্তু আলেমদের হাফেজ মুফতি ক্ষেত্রে নয়।
    Total Reply(0) Reply
  • nahid gallery 1 ৩ সেপ্টেম্বর, ২০২১, ২:৩৭ পিএম says : 0
    হেফাজতের মালিক আল্লাহ
    Total Reply(0) Reply
  • MD ASHADUZZAMAN ৩ সেপ্টেম্বর, ২০২১, ৩:২৫ পিএম says : 0
    আমরা জানি আইন সকলের জন্যই সমান কিন্তু এখন ভিন্ন চিত্র দেখতে পাচ্ছি যেনতেন কারণে আলেমদেরকে বছরের পর বছর কারাগারে থাকতে হয় আর ক্ষমতাসীন দলের লোকেরা কারাগার থেকে ছুটি কাটাতে যায়।
    Total Reply(0) Reply
  • মোহাম্মদ দলিলুর রহমান ৩ সেপ্টেম্বর, ২০২১, ৩:২৭ পিএম says : 0
    উনাকে ছেড়ে দিন,উনার উচিলায় যাদের গ্রেপ্তার করে রাখা হয়েছে তাদের ও ছেড়ে দিন।
    Total Reply(0) Reply
  • মোহাম্মদ দলিলুর রহমান ৩ সেপ্টেম্বর, ২০২১, ৩:২৮ পিএম says : 0
    উনাকে ছেড়ে দিন,উনার উচিলায় যাদের গ্রেপ্তার করে রাখা হয়েছে তাদের ও ছেড়ে দিন।
    Total Reply(0) Reply
  • Md Monir Bhuiyan ৩ সেপ্টেম্বর, ২০২১, ৩:৩১ পিএম says : 0
    অপেক্ষা করেন প্রিয় হুজুর। দুনিয়ার এই ক্ষণস্থায়ী মূহুর্তগুলো একসময় শেষ হবে। সেদিন দেখবেন মালিক আপনাকে এমন আনন্দ দিবেন যে আনন্দের ব্যাপকতার দরুন চোখ দিয়ে পানিও আসতে পারে। শুনেছিলাম যার ঈমান যত বেশি শক্তিশালী তার ঈমানী পরীক্ষাও ততই শক্তিশালী।
    Total Reply(0) Reply
  • মোঃ আকতার হোসেন মীর ৩ সেপ্টেম্বর, ২০২১, ৪:০২ পিএম says : 0
    প্রকৃত আলেমদের কোন কিছুতেই ভয় নেই ।ভয় পায় ভণ্ড আলেমরা । ঈমাম আবু হনিফা (রা:) মতো বিখ্যাত বুজুরজ্ঞাণ আলেম তত্কালের শাসক গোষ্ঠীর অত্যাচারে জেলে শেষ নি:শ্বাস ত্যাগ করেন । তাই আললাহ ওনাকে দুনিয়া-আখেরাত দুই জায়গাতেই অনেক বেশি সম্মান দান করেছেন যাহা আমার মতো গুনাগারের ভাষায় প্রকাশ করা কঠিন ।এরকম আরো অনেক ইতিহাসে আছে ।তাই আমার ভাষায় বলি জেল জুলুম প্রকৃত আলেমদের কোন কিছুই করতে পারে না ।আলেমদের সম্মান আছে এবং থাকবে ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামুনুল হক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ