Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় করোনায় তিন নারীসহ ৪ জনের মৃত্যু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২১, ১০:১৩ এএম

খুলনায় করোনা আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায় ৪ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে খুলনা ডেডিকেটেড করোনা হাসপাতালে তিনজন এবং শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের করোনা ইউনিটে একজনের মৃত্যু হয়। আজ শুক্রবার (৩ সেপ্টেম্বর) সকাল ৮টার পূর্ব ২৪ ঘন্টায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

এরআগে, গতকাল বৃহস্পতিবার দুইজন, বুধবার তিনজন, মঙ্গলবার, সোমবার একজন করে এবং রোববার দু’জনের মৃত্যু হয়েছিল। তবে গত ২৪ ঘন্টায় খুলনা জেনারেল হাসপাতাল, সিটি মেডিকেল কলেজ হাসপাতাল ও গাজী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে কোন রোগীর মৃত্যু হয়নি বলে জানিয়েছেন হাসপাতালগুলোর দায়িত্বশীল কর্মকর্তারা।

খুলনা ডেডিকেটেড করোনা হাসপাতালের ফোকালপার্সন ডা. সুহাস রঞ্জন হালদার জানান, হাসপাতালে গত ২৪ ঘণ্টায় তিনজনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তিরা হলেন- নগরীর নিরালা এলাকার হাসিনা (৫২), বাগেরহাট মোড়েলগঞ্জের মর্জিনা বেগম (৬০) ও বরগুনা কাটাখালীর আজিজা বেগম (৭৫)। হাসপাতালে ৬৩ জন চিকিৎসাধীন রয়েছেন।

খুলনার শহীদ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. প্রকাশ দেবনাথ জানান, একদিনে একজনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তি হলেন- খুলনার পাইকগাছার মোঃ গোলাম মোস্তফা (৭০)। হাসপাতালটিতে চিকিৎসাধীন রয়েছেন আরও ২০জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ