Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে খালের পাশে ঝুপড়িতে অজ্ঞাত লাশ

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২১, ৬:১৪ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে একটি খালের পাশে ঝুপড়ির ভিতর থেকে অর্ধগলিত এক পুরুষের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বিকেলে ওই লাশ উদ্ধার করা হয়।

জানা যায়, উপজেলার বড়হিত ইউনিয়নের নওশতি বাজারের প্রায় আধা কিলোমিটার পশ্চিমে সৈয়দাবাদ এলাকার ডুমুরপুরি খালের পাশে একটি ঝুপড়ির ভিতর থেকে প্রায় ৪৫ বছর বয়সের এক পুরুষের অর্ধগলিত লাশ পানিতে ভেসে থাকতে দেখে স্থানীয়রা খবর দেন পুলিশকে। খবর পেয়ে পুলিশের একটি টিম নিয়ে ঘটনাস্থলে যান ওসি। পরে সেখান থেকে ওই লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। তবে লাশের এখনো কোন পরিচয় পাওয়া যায়নি।

এব্যাপারে ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো.আব্দুল কাদের মিয়া বলেন, পরিচয় হীন অর্ধগলিত অবস্থায় একটি লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এখনও পর্যন্ত লাশের কোন পরিচয় বা কারণ জানা যায়নি। তবে লাশ শনাক্ত এবং নিহতের কারণ জানার চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ