Inqilab Logo

রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নওগাঁয় বিগত ২৪ ঘন্টায় মৃত্যু ১, আক্রান্ত ৩ জন

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২১, ৪:৫৬ পিএম

নওগাঁ জেলায় গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মহাদেবপুর উপজেলা সদরে এক মহিলার মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা হলো ১৩৭ জন।
এদিকে ডেপুটি সিলিলসার্জন ডাঃ মঞ্জুর এ মোর্শেদ জানিয়েছেন এ সময় ৭৩ ব্যক্তির নমুনা পরীক্ষা করে ৩ ব্যক্তির শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ৪ দশমিক ১০ শতাংশ।
করোনা আক্রান্তদের মধ্যে একজন মহাদেবপুর উপজেলার. একজন পতœীতলা উপজোর এবং অন্যজন ধামইরহাট উপজেলার বাসিন্দা। এ নিয়ে জেলায় আক্রান্তের মোট সংখ্যা হলো ৬ হাজার ২শ ৭২ জন।
এ সময় জেলায় কেউ সুস্থ্য হননি। তবে এ পর্যন্ত মোট সুস্থ্য হয়েছেন ৫ হাজার ৮শ ৬৭ জন। সেই হিসেবে বর্তমানে জেলায় করোনা আক্রান্ত ব্যক্তি রয়েছেন ৪০৫ জন। আক্রান্তদের মধ্যে ৫ জন বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বাঁকীরা স্ব স্ব বাড়িতে থেকে চিকিৎসকদের পরামর্শ নিয়ে চিকিৎসা গ্রহন করছেন।
এই ২৪ ঘন্টায় নতুন করে কোয়ারেনটাইনে নেয়া হয়েছে ১ জনকে এবং এ পর্যন্ত মোট কোয়ারেনটাইনে নেয়া হয় ৩৬ হাজার ৪শ ৪৮ জনকে। নতুন করে ছাড়পত্র দেয়া হয়েছে ৭৯ জনকে এবং এ পর্যন্ত মোট ছাড়পত্র দেয়া হয় ৩৫ হাজার ৩শ ৭ জনকে। বর্তমানে কোয়ারেনটাইনে রয়েছেন ১ হাজার ১শ ৪৪ জন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ