Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে দুই জনের মৃত্যু শনাক্ত ২০৬

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২১, ১০:০৫ এএম

চট্টগ্রামে করোনাভাইরাসে আক্রান্ত আরও দুইজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো এক হাজার ২২৭ জনে। গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ২০৬ জন। মোট শনাক্তের সংখ্যা ৯৯ হাজার ৩৪১ জন। এর আগের দিন ১০ জন মারা যান এবং ১৪৪ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়। মঙ্গলবার সকালে চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানা গেছে। গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের বিভিন্ন ল্যাবে এক হাজার ৫৮৩ জনের নমুনা পরীক্ষায় ২০৬ জনের দেহে করোনারভাইরাস শনাক্ত হয়। এদের মধ্যে নগরীর ১২১ এবং উপজেলার ৮৫ জন।
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ২৬ জন, ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে ৮৬ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ১৭ জন, চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটি ল্যাবে ২৬ জন, ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে পাঁচজন ও শেভরন হাসপাতাল ল্যাবে ১৪ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়। একই সময়ে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে নয়জন, মেডিকেল সেন্টার হাসপাতাল ল্যাবে পাঁচজন এবং ইপিক হেলথ কেয়ার ল্যাবে ১৮ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ