Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ার কুমারখালীতে জলাশয় থেকে অজ্ঞাত পুরুষের লাশ উদ্ধার

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২১, ৭:৪৯ পিএম

কুষ্টিয়ার কুমারখালীতে অজ্ঞাত পুরুষের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকেলে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের লাহিনীপাড়া খালেক ভাটার উত্তর পাশের রেলওয়ের জলাশয় থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার দুপুর আড়াইটার দিকে রেলওয়ের ইজারাকৃত জলাশয়ের কচুরীপানা পরিষ্কার করার সময় স্থানীয় জেলেরা মরদেহ দেখতে পেয়ে ইজারাদার আলাউদ্দিনকে খবর দেয়। পরবর্তীতে ইজারাদার কুমারখালী থানা পুলিশকে খবর দেন। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

অজ্ঞাত ব্যক্তির পড়নে কালো রঙের ট্রাউজার ও টি শার্ট রয়েছে এবং জলাশয়ের পাড়ে একটি কালো রঙের স্যান্ডেল পড়ে আছে। ধারনা করা হচ্ছে হত্যা করে জলাশয়ের পাড়ে কলমিলতা ও কচুরিপানা দিয়ে লাশ ঢেকে রেখে গেছে হত্যাকারীরা।

এতথ্য নিশ্চিত করে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, ৩০ থেকে ৩৫ বছর বয়সী অজ্ঞাত পুরুষের লাশ রেলওয়ের জলাশয় থেকে উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। তবে মরদেহটির নাম পরিচয় এখনো জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ