Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে বিয়ের প্রলোভনে কিশোরী ধর্ষনের অভিযোগ , থানায় মামলা

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২১, ৩:১৭ পিএম

ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় বিয়ের প্রলোভনে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে কিশোরীটির পিতা বাদী হয়ে ২ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন ।তারাকান্দা থানা মামলা নং-১৭,তারিখ-২৮/৮/২০২১।

জানা গেছে, উপজেলার বিসকা গ্রামের ঐ কিশোরীকে (১৪) পাশের বাড়ির প্রতিবেশী সাবেক ইউপি সদস্য সুরুজ আলীর পুত্র স্থানীয় একটি বিদ্যালয়ের দপ্তরী সাদ্দাম হোসেন (২৮) বিয়ের প্রলোভনে ধর্ষণ করে আসছিল।এদিকে গত সোমবার ভোর সাড়ে ৫টায় লম্পট সাদ্দাম হোসেন ওই কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে অজ্ঞাত স্থানে নিয়ে আবারও ধর্ষণ করে। ধর্ষিতা কিশোরী মোবাইল ফোনে তার চাচাকে ঘটনাটি জানালে বাড়ির লোকজন ভালুকা উপজেলার গড়গড়িয়া মাস্টার বাড়ি এলাকা থেকে কিশোরীটিকে উদ্ধার করে। পরে গতকাল ২৮ আগষ্ট রবিবার ওই কিশোরীর পিতা বাদী হয়ে সাদ্দাম হোসেনসহ ২ জনের বিরুদ্ধে তারাকান্দা থানায় মামলা দায়ের করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে তারাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের জানান,এই ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামি গ্রেপ্তারে পুলিশ অভিযান পরিচালনা করছে।যত দ্রুত সম্ভব আসামীকে আইনের আওতায় আনার জোড় প্রচেষ্ঠা অব্যাহত থাকবে।সাদ্দাম ছাড়া অপর আসামী হলো গৌরীপুর উপজেলার সালমা খাতুন।সালমা খাতুনকে আসামী করা প্রসঙ্গে অফিসার ইনচার্জ আবুল খায়ের জানান,সালমা খাতুন আগের দিন রাতে কিশোরীটির বাড়িতে অবস্থান করার পরের দিন সকাল থেকেই কিশোরীটিকে খোঁজে পাওয়া যাচ্ছিলনা বলে বাদি অভিযোগে উল্লেখ করেছেন।

এই বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই পলাশ পাল জানান, ভিকটিমের ডাক্তারী পরীক্ষার জন্য ভিকটিমকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ