Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশপ্রেমের কারণেই বঙ্গবন্ধু বিশ্ববাসীর কাছে অবিসংবাদিত নেতা

আলোচনা সভায়-রিক্রুটিং এজেন্সিজ ঐক্য পরিষদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২১, ৮:০৫ পিএম

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোটা বিশ্বের বঞ্চিত অধিকারহারা মেহনতি মানুষের জনদরদি নেতা ছিলেন। বাংলার হাজার বছরের ইতিহাসে বঙ্গবন্ধু একজনই জন্মেছিলেন। যার জন্ম না হলে স্বাধীন বাংলাদেশের জন্ম হতো না। যারা বাংলাদেশকে বিশ্বাস করে মুক্তিযুদ্ধের আদর্শ ধারণ করে তাদের মাঝেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বেঁচে থাকবেন চিরকাল। বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করতে হবে। শুধু দেশপ্রেমের কারণেই বঙ্গবন্ধু বিশ্ববাসীর কাছে অবিসংবাদিত নেতা হতে পেড়েছিলেন। জাতীয় শোক দিবস উপলক্ষে আজ শনিবার রাতে রাজধানীর বিজয়নগরে রিক্রুটিং এজেন্সিজ ঐক্য পরিষদ কার্যালয়ে-কর্মনির্বাহী কমিটির নেতৃবৃন্দের অংশ গ্রহণে অনুষ্ঠিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় নেতৃবৃন্দ এসব কথা বলেন।

উক্ত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি এম টিপু সুলতান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সংগঠনের মহাসচিব আরিফুর রহমান, সহ-সভাপতি এস আই মজুমদার সিরাজ, এমকেএম বজলুর রহমান, কাজী আঃ রহিম, সাহিন উদ্দিন, ইনাম আবদুল্লাহ মহসিন, খোরশেদ আলম, শেখ ইকবাল, কাজী জহিরুল ইসলাম বাবুল,আইয়ূব আলী মজুমদার, যুগ্ম মহাসচিব আনোয়ার হোসেন, শান্ত দেব সাহা, জাহিদুল ইসলাম,আ ন ম লুতফর রহমান, মেজবাহ উদ্দিন, হেলাল উদ্দিন, কামরুল ইসলাম, ফিরোজ উদ্দিন, সাইদ আহমেদ পলাশ, মুফতি সানা উল্লাহ্,শহিদুল ইসলাম খান,জাকির হোসেন রাজু, সাংগঠনিক সম্পাদক লায়ন সাইফুল ইসলাম, অর্থ সম্পাদক আহমেদ উল্লাহ্ বাচ্চু,আইন সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান, সংস্কৃতি সম্পাদক মাকবুল আহমদ, সদস্য কল্যান সম্পাদক রায়হান কবির,আইটি সম্পাদক হাবিবুর রহমান দিদার, দপ্তর সম্পাদক, মোস্তাফিজুর রহমান ও প্রচার সম্পাদক শাহরিয়ার হোসেন।

 



 

Show all comments
  • Raju ahmed ২৯ আগস্ট, ২০২১, ২:৪১ পিএম says : 0
    GOOD JOB
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ