Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

অভিনেতা-অভিনেত্রীসহ পাঁচ জন আহত

গুলশানে সড়ক দুর্ঘটনা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর গুলশানে সড়ক দুর্ঘটনায় অভিনেতা শরিফুল ইসলাম রাজ ও লাক্স তারকা নাজিফা তুষিসহ পাঁচ জন আহত হয়েছেন। গত বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে গুলশান এভিনিউয়ে দুর্ঘটনাটি ঘটে। আহত অপর তিন জন হলেন, অভিনেতা খাইরুল বাশার, জোনায়েদ বোগদাদি ও শরিফুল রাজের বন্ধু নাফিজ।

পুলিশ জানায়, বেপরোয়া গতির কারণে শিল্পীদের বহন করা ব্যক্তিগত ওই গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লাগলে গাড়ির সামনের অংশ পুরোপুরি বিধ্বস্ত হয়ে গেছে। আহতদের উদ্ধার করে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। আহত পাঁচ জনের মধ্যে তিন জনকে গুরুতর অবস্থায় আইসিইউতে স্থানান্তর করা হয়েছে।
গুলশান থানার ওসি আবুল হাসান বলেন, গুলশান এলাকায় অতিরিক্ত গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকার ফুটপাতের একটি বৈদ্যুতিক খুঁটিতে আঘাত করে। এতে গুরুতর আহত হয়ে পাঁচ জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
প্রসঙ্গত, সম্প্রতি ওটিটি প্লাটফর্মে মুক্তি পাওয়া মিজানুর রহমান আরিয়ানের ‘নেটওয়ার্কের বাইরে’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য শরিফুল ইসলাম রাজ, নাজিফা তুষি ও খায়রুল বাশার ব্যাপক আলোচনায় রয়েছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ