Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বাগেরহাটে নিখোঁজের একদিন পর বৃদ্ধের মরদেহ উদ্ধার

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২১, ৮:২৪ পিএম

বাগেরহাটের রামপালে নিখোঁজের একদিন পর মাছের ঘের থেকে গৌর পাল (৭১) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার দুপুরে রামপাল উপজেলার গিলাতলা গ্রামের পশ্চিমপাড়ার এলাকার একটি ঘের থেকে ফায়ার সার্ভিসের ডুবুরিদল তার মরদেহ উদ্ধার করে। নিহত গৌর পাল গিলাতলা পশ্চিমপাড়া গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার দুপুরে গরুর ঘাস কাটতে পার্শ্ববর্তী বিলে গিয়ে আর ফিরে আসেননি বৃদ্ধ গৌর পাল। বাড়ি না ফেরায় পরিবারের সদস্যরা তার খোঁজ করতে করতে ওই বিলের একটি ঘেরে ঘাস বোঝাই বস্তা দেখতে পায়। পরে ওই বৃদ্ধকে কোথাও না পেয়ে পানিতে ডুবে যাওয়ার সন্দেহে পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। শুক্রবার দুপুরে খুলনা থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল প্রায় এক ঘণ্টা চেষ্টার পর পানির নিচ থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামসুদ্দীন জানান, মরদেহের শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, ঘাস নিয়ে ফেরার পথে পানিতে পড়ে তার মৃত্যু হয়েছে। কোনো অভিযোগ না থাকায় সৎকারের জন্য মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ