Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলপুরে আওয়ামীলীগ নেতা নজরুলের দাফন সম্পন্ন, জানাযায় মানুষের ঢল

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২১, ৫:৩৪ পিএম | আপডেট : ৬:১৫ পিএম, ২৭ আগস্ট, ২০২১

এই সুন্দর পৃথিবীর মায়া ত্যাগ করে চিরতরে বিদায় নিলেন ময়মনসিংহের ফুলপুর উপজেলার ঐতিহ্যবাহী জামিয়া আরাবিয়া আশরাফুল উলুম বালিয়া মাদ্রাসার প্রচার সম্পাদক, বালিয়া বাজার মসজিদের সাধারন সম্পাদক আওয়ামীলীগ নেতা মোঃ নজরুল ইসলাম খান। নজরুল ইসলাম খানের নামাজে জানাযা শেষে দাফন সম্পন্ন হয়েছে।

শুক্রবার (২৭ আগষ্ট) বেলা ৩ টায় ঐতিহ্যবাহী জামিয়া আরাবিয়া আশরাফুল উলুম বালিয়া মাদ্রাসা মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। নির্ধারিত সময়ের অনেক আগে থেকেই ফুলপুর ও আশপাশের উপজেলা থেকে মুসল্লিরা নামাজে জানাযায় অংশ নেয়ার জন্য আসতে থাকে। একপর্যায়ে ঐতিহ্যবাহী জামিয়া আরাবিয়া আশরাফুল উলুম বালিয়া মাদ্রাসা মাঠে জানাযার নামাজে মানুষের ঢল নেমে আসে। জানাযা শেষে মরহুমের লাশ গোরস্তানে দাফন করা হয়।

জানাযার নামাজপূর্বে আগত মুসল্লিদের উদ্দেশ্যে মরহুমের স্মৃতিচারণ করে ভার্চ্যুয়ালী বক্তব্য রাখেন, গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি। বক্তব্যে তিনি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাভিভূত পরিবারের প্রতি সমবেদনা জানান। এছাড়াও মরহুমের নামাজে জানাযায় ফুলপুর উপজেলা চেয়ারম্যান মোঃ আতাউল করিম রাসেল, জেলা উত্তর বিএনপি'র সিনিয়র যুগ্ম আহবায়ক সাবেক উপজেলা চেয়ারম্যান মোতাহার হোসেন তালুকদার, ফুলপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ হাবিবুর রহমানসহ আওয়ামীলীগ, বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, জামিয়া আরাবিয়া আশরাফুল উলুম বালিয়া মাদ্রাসা পরিচালনা কমিটির নেতৃবৃন্দ, শিক্ষক, ছাত্র, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিসহ সর্বস্তরের লোকজন অংশ নেন।

উল্লেখ্য, ফুলপুর উপজেলার ঐতিহ্যবাহী জামিয়া আরাবিয়া আশরাফুল উলুম বালিয়া মাদ্রাসার প্রচার সম্পাদক, বালিয়া বাজার মসজিদের সাধারন সম্পাদক আওয়ামীলীগ নেতা মোঃ নজরুল ইসলাম খান বৃহস্পতিবার রাত ১১.৫০ টায় হার্ট অ্যাটাকে নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাফন সম্পন্ন

১ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ