Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনা বিভাগে আড়াই মাসে সর্বনিম্ন মৃত্যু আজ ৭ জন

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২১, ২:০৮ পিএম

আড়াই মাসে খুলনা বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সর্বনিন্ম মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় অদৃশ্য এই ভাইরাসে আক্রান্ত হয়ে সাতজনের মৃত্যু হয়েছে। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে ২৯৭ জনের। এর আগে গত ১১ জুন বিভাগে ৬ জনের মৃত্যু হয়েছিল। আর ৯ জুলাই সর্বোচ্চ ৭১ জনের মৃত্যু হয়েছিল। সর্বশেষ বুধবার (২৫ আগস্ট) খুলনা বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ১৩ জনের মৃত্যু হয়। একই সময়ে করোনা শনাক্ত হয়েছিল ৩০০ জনের। বৃহস্পতিবার (২৬ আগস্ট) বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. জসিম উদ্দিন হাওলাদার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।
স্বাস্থ্য পরিচালকের দফতর সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় বিভাগের মধ্যে সর্বোচ্চ দুইজন করে মৃত্যু হয়েছে খুলনা ও কুষ্টিয়ায়। এ ছাড়া নড়াইল, মাগুরা ও মেহেরপুরে একজন করে মারা গেছেন। খুলনা বিভাগের মধ্যে প্রথম করোনা রোগী শনাক্ত হয় চুয়াডাঙ্গায় গত বছরের ১৯ মার্চ। করোনা সংক্রমণের শুরু থেকে আজ সকাল পর্যন্ত বিভাগের ১০ জেলায় মোট ১ লাখ ৭ হাজার ৮১৭ জনের শনাক্ত হয়েছে। আক্রান্ত হয়ে মারা গেছেন ২ হাজার ৯৬১ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৯৪ হাজার ৯৭১ জন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ