Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বগুড়ায় করোনায় মৃত্যু ১, শনাক্তের হার কমে ১০ শতাংশ

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২১, ১২:৪৫ পিএম

বগুড়ায় গত ২৪ ঘন্টায় করোনায় ১ জনের মৃত্যু এবং ৩৯ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ১০ দশমিক ৪৫ শতাংশ। একই সময়ে করোনায় সংক্রমিত হয়ে একজন এবং উপসর্গে তিন ব্যক্তি মারা গেছেন। এছাড়া নতুন করে করোনা থেকে সুস্থ হয়েছেন ৪৭জন।
বগুড়া সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডাঃ সাজ্জাদ-উল-হক বৃহস্পতিবার নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে এসব তথ্য তুলে ধরেন।
ডাঃ সাজ্জাদ জানান, গত ২৪ ঘন্টায় করোনায় মারা যাওয়া ব্যক্তির নাম গফফার সরকার(৭৫)। তিনি শিবগঞ্জের বাসিন্দা। এ নিয়ে জেলায় ভাইরাসটিতে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৬৫৩জনে।
ডা. সাজ্জাদ আরও জানান, বুধবার মোট ৩৭৩টি নমুনার ফলাফল এসেছে। এর মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৯জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়। একই কলেজের জিন এক্সপার্ট মেশিনে ২জন এবং এন্টিজেন পরীক্ষায় ৫জন করোনা পজিটিভ ছিলেন। এছাড়া টিএমএসএস ল্যাবে তিনজনের দেহে করোনা শনাক্ত হয়েছে।
নতুন আক্রান্ত ৩৯জনের মধ্যে সদরে ৩৩, শিবগঞ্জে ২, সারিয়াকান্দি, সোনাতলা, শেরপুর ও কাহালুতে একজন করে।
ডা. সাজ্জাদ জানান, বগুড়া জেলায় এ পর্যন্ত মোট ২০ হাজার ৮৯১জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ১৯হাজার ৯৪৭জন এবং ২৯১জন চিকিৎসাধীন রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ