Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে করোনায় মৃত্যু ১২শ ছাড়ালো শনাক্ত আরো ৩০৬

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২১, ৯:৩১ এএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় আরও সাতজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা দাঁড়াল এক হাজার ২০৩ জনে। গত বছরের ৯ এপ্রিল চট্টগ্রামে করোনায় প্রথম মৃত্যু হয়। গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হন ৩০৬ জন। এর মধ্য দিয়ে জেলায় মোট শনাক্তের সংখ্যা দাঁড়ালো ৯৮ হাজার ২৬৮ জনে।
বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।
সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের বিভিন্ন ল্যাবে এক হাজার ৭৭৭ জনের নমুনা পরীক্ষায় ৩০৬ জনের দেহে করোনার জীবাণু শনাক্ত হয়। এদের মধ্যে নগরীর ১৬৬ উপজেলার ১৪০ জন। গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৪৭ জন, ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে ৫৮ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৫১ জন, চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটি ল্যাবে ৬২ জন, ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ১০ জন ও শেভরন হাসপাতাল ল্যাবে ছয়জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়। একই সময়ে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১০ জন, জেনারেল হাসপাতাল আরটিআরএল হাসপাতাল ল্যাবে ১৩ জন, মেডিকেল সেন্টার হাসপাতাল ল্যাবে দুইজন, ইপিক হেলথ কেয়ার ল্যাবে ১৮ জন ও অ্যান্টিজেন টেস্টে ২৯ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ