Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সরিষাবাড়ীতে নিখোঁজের একদিন পর কিশোরীর লাশ উদ্ধার

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২১, ৮:৩২ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে বালুবাহী ও যাত্রীবাহী নৌকার মধ্যে মুখোমুখি সংঘর্ষে ঝিনাই নদীতে নিখোঁজ কিশোরী আয়শা খাতুনের (১৬) লাশ উদ্ধার করেছে এলাকাবাসী। ঘটনার একদিন পর বুধবার বিকেলে তার লাশটি পাওয়া যায়। নিহত আয়শা খাতুন ভাটারা ইউনিয়নের মহিষাভাদুরিয়া গ্রামের আবু বকরের মেয়ে। সে ভাটারা স্কুল অ্যান্ড কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ছিল।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে ভাটারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বোরহান উদ্দিন বাদল জানান, মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে কৃষ্ণপুর ব্রিজের দক্ষিণ পার্শ্বে ঝিনাই নদীতে উত্তরদিক থেকে দক্ষিণদিকগামী যাত্রীবাহী ও দক্ষিণদিক থেকে উত্তরদিকগামী বালুবাহী নৌকার মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় নৌকাই পানিতে ডুবে যায়। যাত্রীদের ডাক-চিৎকার ও নৌকাডুবির ঘটনা দেখে আশপাশের অন্যান্য নৌকা ও স্থানীয়রা ছুটে যায়। এসময় অধিকাংশ লোকজন তীরে আসলেও আয়শা খাতুন নদীর পানিতে তলিয়ে নিখোঁজ হয়। খবর পেয়ে ময়মনসিংহ থেকে ফায়ারসার্ভিসের ডুবুরিদল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান চালায়। টানা ৮ ঘণ্টা চেষ্টা চালিয়েও সন্ধান না পেয়ে বুধবার দুপুরে তারা চলে যায়। বিকেলে তার লাশ ভেসে উঠলে স্থানীয়রা উদ্ধার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ