Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

বেনাপোলে আমদানি নিষিদ্ধ বিপুল পরিমাণ ওষুধ সহ কাভার্ডভ্যান আটক

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২১, ৬:৪৯ পিএম

বেনাপোল বন্দরে ৩০ লাখ টাকা মূল্যের আমদানি নিষিদ্ধ বিপুল পরিমাণ ভারতীয় ওষুধ সহ একটি কাভার্ডভ্যান আটক করেছে কাস্টমসের আইআরএম টিমের সদস্যরা। বুধবার বিকেলে ডেপুটি কমিশনার এস এম শামিমুর রহমানের নেতৃত্বে কাস্টমসের আইআরএম টিমের সদস্যরা ওষুধের চালান টি আটক করে।

কাস্টমস হাউস সূত্র জানায়, বেনাপোল বন্দর থেকে আমদানি নিষিদ্ধ বিপুল পরিমাণ ওষুধের চালান একটি কাভার্ড ভ্যানে করে পচার করা হচ্ছে এমন ধরনের গোপন সংবাদ পেয়ে ডেপুটি কমিশনার এস এম শামিমুর রহমান তার আইআরএম টিম নিয়ে বন্দরে অভিযান চালিয়ে কাভার্ডভ্যানসহ বিপুল পরিমাণ ওষুধ জব্দ করেন। আটকের সময় গাড়ির ড্রাইভার ও হেলপার পালিয়ে যায়।

বেনাপোল কাস্টমস হাউসের ডেপুটি কমিশনার এসএম শামীমুর রহমান জানান, বেনাপোল বন্দরের ভেতর থেকে ৩০ লাখ টাকা মূল্যের আমদানি নিষিদ্ধ বিপুল পরিমাণ ভারতীয় ওষুধ সহ একটি কাভার্ডভ্যান আটক করা হয়েছে। পাচারকারী চক্রের মুল হোতাদের আটকে অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বেনাপোল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ