Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আর্সেনালের টানা পাঁচ

প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : শেষ বাঁশি বাজতে তখন মুহূর্তের অপেক্ষা মাত্র। ঠিক এমন সময়ের গোলে বার্নলির মাঠ থেকে পূর্ণ তিন পয়েন্ট নিয়ে ফিরেছে আর্সেনাল। ম্যাচের একমাত্র গোলটিও হয়ে থাকল বিতর্কিত। কর্নার থেকে ওজিলের ভাসিয়ে দেওয়া বল হেডের মাধ্যমে গোল বক্সের সামনে থাকা অ্যালেক্স অক্সালেট চেম্বারলাইনকে দেন থিও ওয়ালকট। চেম্বারলাইনের শট লরাঁ কোসিয়েনলির কনুইয়ে লেগে জড়ায় স্বাগতিকদের জালে। হ্যাঁ, হ্যান্ডবল তো ছিলই, কোসিয়েনলিও সেসময় দাঁড়িয়ে ছিলেন অফসাইড সীমানায়! কিন্তু সবকিছুই এড়িয়ে যায় রেফারির চোখ।
এর আগে গোলের একাধীক সুযোগ তৈরী করেছিল আর্সেন ওয়েঙ্গারের দল। সুযোগ তৈরী করেছিল বার্নলিও। কিন্তু ভাগ্যের ফেরে টানা পঞ্চম জয় নিয়ে মাঠ ছাড়ে তারা। ফলে ৮ ম্যাচের সাক্ষাতে বার্নলির বিপক্ষে অজেয়ই থাকল গানাররা। এই জয়ে সমান ৭ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে শির্ষে থাকা ম্যানচেস্টার সিটির কাছেই চলে আসল আর্সেনাল। ১৬ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে তারা। এক পয়েন্ট বেশি নিয়ে দ্বিতীয় স্থানে একই দিনে গার্দিওলার সিটিকে প্রথম হারের স্বাদ দেওয়া টটেনহাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আর্সেনালের টানা পাঁচ

৪ অক্টোবর, ২০১৬
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ