Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

নতুন করে ২ ব্যক্তির মৃত্যু, মোট মৃত্যু ১৩৩, নতুন আক্রান্ত ৭ জন

নওগাঁ জেলার করোনা আপডেট

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২১, ১২:০৪ পিএম

নওগাঁ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নতুন করে দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। তাঁদের একজন আত্রাই উপজেলার এবং অপরজন বদলগাছি উপজেলার বাসিন্দা। এ নিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা হলো ১৩৩ জন।

ডেপুটি সিভিলসার্জন ডাঃ মঞ্জুর এ মোর্শেদ জানিয়েছেন গত সোমবার সকাল ৮টা থেকে মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘন্টায় ১৪১ জনের নমুনা পরীক্ষা করে ৭ ব্যক্তির শরীরে নতুন করে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৪ দশমিক ৯৬ শতাংশ। আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ৪ জন এবং আত্রাই উপজেলা, বদলগাছি উপজেলা ও ধামইরহাট উপজেলায় ১ জন করে। জেলায় সর্বমোট আক্রান্তের সংখ্যা হলেঅ ৬ হাজার ২শ ৫১ জন।

এ সময় নতুন করে সুস্থ্য হয়েছেন ৩ জন এবং এ পর্যন্ত মোট সুস্থ্য হয়েছেন ৫ হাজার ৭শ ৮৩ জন। সে হিসেবে বর্তমানে জেলায় করোনা আক্রান্ত রয়েছেন ৪৬৮ জন। তাঁদের মধ্যে বর্তমানে হাসপাতালে চিকিৎসাধনি রয়েছেন ৪ জন। অবশিষ্ট আক্রান্তরা স্ব স্ব বাড়িতে অবস্থান করে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী চিকিৎসা সেবা গ্রহণ করছেন।

এ সময় নতুন করে কোয়ারেনটাইনে নেয়া হয়েছে ৭৭ জনকে এবং এ পর্যন্ত সর্বমোট কোয়ারেনটাইনে নেয়া হয় ৩৬ হাজার ৭৮ জনকে। নতুন করে ছাড়পত্র দেয়া হয়েছে ১৩৭ জনকে এবং এ পর্যন্ত মোট ছাড়পত্র দেয়া হয়েছে ৩৪ হাজার ৬শ ১৮ জনকে। বর্তমানে কোয়ারেনটাইনে রয়েছেন ১৪৬০ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ