Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কুমিল্লায় করোনায় একদিনে এক জনের মৃত্যু

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২১, ৭:৪৫ পিএম

কুমিল্লায় করোনায় একদিনে এক জনের প্রাণহানির মধ্য দিয়ে মৃত্যু সংখ্যা ৮৯৬ জনে দাঁড়িয়েছে। গত ২৪ ঘণ্টায় ১০৫১ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। আর এ সময়ে করোনা পজিটিভ হয়েছে ১৫৭ জনের।এর মধ্যে সিটি করপোরেশন এলাকারই ৫০ জন।
জেলায় মোট এ পর্যন্ত ৩৭ হাজার ৪৯৭ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। ২৪ ঘন্টায় সিটি করপোরেশনের বাইরে ১৪টি উপজেলায় আক্রান্ত সংখ্যার মধ্যে রয়েছে আদর্শ সদরে ৪, সদর দক্ষিণে ৫, বুড়িচংয়ে ১, চৌদ্দগ্রামে ১১, দেবিদ্বারে ১, দাউদকান্দিতে ১, লাকসামে ১৮, লালমাইয়ে ২, বরুড়ায় ২৩, তিতাসে ৯, মেঘনায় ১০, নাঙ্গলকোটে ১২, দেবিদ্বারে ৩, ব্রাক্ষণপাড়া উপজেলায় ৭ জন। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৫০৭ জন। এনিয়ে মোট সুস্থ হলেন ২৮ হাজার ৯৮৮ জন।
সোমবার (২৩ আগস্ট) কুমিল্লা জেলা সিভিল সার্জন কার্যালয়ের অফিসিয়াল ফেসবুক পেইজে এসব তথ্য দেওয়া হয়েছে।
এদিকে করোনায় মারা যাওয়া এক জন হলেন দাউদকান্দি উপজেলার নারী বাসিন্দা।
সিভিল সার্জন মীর মোবারক হোসাইন বলেন,আমরা চেষ্টা করছি জনসচেতনতা বাড়িয়ে কীভাবে সংক্রমণ কমানো যায়। সে লক্ষ্যে প্রতিদিনই কাজ চলছে। পাশাপাশি শতভাগ টিকা নিশ্চিত করার চেষ্টা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ