Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খাগড়াছড়িতে করোনায় মৃত্যু ১, নতুন শনাক্ত ১২

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২১, ৬:২৮ পিএম

খাগড়াছড়িতে গত ২৪ ঘণ্টায় করোনায় একজনের মৃত্যু হয়েছে। জেলায় এখন পর্যন্ত করোনায় মৃত্যু হয়েছে ৩২জনের। এদিকে রবিবার সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮টা পর্যন্ত ৫১জনের নমুনা পরীক্ষা করে নতুন ১২জন করোনা রোগী শনাক্ত হয়েছে। শনাক্তের হার ২৩দশমিক ৫৩শতাংশ।

সোমবার (২৩আগস্ট ২০২১খ্রিঃ) বিকালে সিভিল সার্জন অফিস থেকে এ তথ্য নিশ্চিত করেন।

 সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, এ পর্যন্ত ১৪ হাজার ২০০জনের নমুনা পরীক্ষা করে শনাক্ত হয়েছে ২হাজার ৭৭১জন। শনাক্তের হার ১৯দশমিক ৫১শতাংশ।

 বর্তমানে খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি রয়েছে ১৯জন। তারমধ্যে পজিটিভ রোগী ১৩জন এবং সন্দেহজনক রোগী ৬জন। গত ২৪ঘন্টায় সুস্থ হয়েছে ২৯জন। এপর্যন্ত মোট সুস্থ হয়েছেন ১হাজার ৭৩৯জন।

 

খাগড়াছড়িতেকরোনামৃত্যু,নতুনশনাক্ত১২

মোঃ ইব্রাহিম শেখ খাগড়াছড়ি থেকেঃ খাগড়াছড়িতেগত২৪ঘণ্টায়করোনাএকজনেরমৃত্যুহয়েছে।জেলায়এখনপর্যন্তকরোনামৃত্যুহয়েছে৩২জনের।এদিকেরবিবারসকাল৮টাথেকেসোমবারসকাল৮টাপর্যন্ত৫১জনেরনমুনাপরীক্ষাকরেনতুন১২জনকরোনারোগীশনাক্তহয়েছে।শনাক্তেরহার২৩দশমিক৫৩শতাংশ

সোমবার (২৩আগস্ট২০২১খ্রিঃ) বিকালেসিভিলসার্জনঅফিসথেকেতথ্যনিশ্চিতকরেন

 সিভিলসার্জনঅফিসসূত্রেজানাযায়, পর্যন্ত১৪হাজার২০০জনেরনমুনাপরীক্ষাকরেশনাক্তহয়েছে২হাজার৭৭১জন।শনাক্তেরহার১৯দশমিক৫১শতাংশ

 বর্তমানেখাগড়াছড়িসদরহাসপাতালেভর্তিরয়েছে১৯জন।তারমধ্যেপজিটিভরোগী১৩জনএবংসন্দেহজনকরোগী৬জন।গত২৪ঘন্টায়সুস্থহয়েছে২৯জন।এপর্যন্তমোটসুস্থহয়েছেন১হাজার৭৩৯জন

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ