Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

যশোর বাঘারপাড়ায় বাস দুর্ঘটনায় চালক নিহত

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২১, ৩:৩৮ পিএম

যশোরে সড়ক দুর্ঘটনায় রুস্তম মোল্লা (৫২) নামে এক বাসচালক নিহত হয়েছেন।আহত হয়েছেন আরো ১০ জন।সোমবার (২৩ আগস্ট)বাঘারপাড়া উপজেলার দাইতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।নিহত রুস্তম মোল্লা বাঘারপাড়ার বহরমপুর গ্রামের বাসিন্দা।আহতদের মধ্যে চার জনকে যশোর জেনারেল হাসপাতালে ও ছয় জনকে বাঘারপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।
বাঘারপাড়া থানার ওসি ফিরোজ উদ্দিন জানিয়েছেন,বাসের চাকা ব্লাস্ট হয়ে দুর্ঘটনায় একজন মারা গেছেন। দশজনের মতো আহত হয়েছেন। যাদেরকে যশোর জেনারেল হাসপাতালে ও বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
নিহত রুস্তম মোল্লার ভাই জয়নাল আবেদীন জানান,আমার ভাই যশোর-কালনা রুটের বাসচালক। আজ সকালে তিনি বাস চালিয়ে নড়াইলে যাচ্ছিলেন। পথিমধ্যে দাতপুরে পৌঁছালে বাসের একটি চাকা ব্লাস্ট হলে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা লেগে উল্টে যায়। এতে ভাইসহ কমবেশি ১০জন গুরুতর আহত হন। স্থানীয়দের সহযোগিতায় ভাইকে যশোর জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
যশোর জেলা হাসপাতাল সূত্রে জানা যায়, সড়ক দুর্ঘটনায় আহত রূপদিয়া এলাকার রবিউল ইসলামের ছেলে রাশেদুল ইসলাম (১৬), মহিন উদ্দিনের মেয়ে নাইমা (১৩), মাহবুবুল ইসলামের মেয়ে মারিয়া (১৮) এবং আব্দুল মান্নানের ছেলে নাফিস ইসলাম (৩২) আহত হয়েছেন। তাদের জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা সম্পর্কে চাচাতো ভাই বোন।
যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আহমেদ তারেক সামস্ বলেন, হাসপাতালে আনার আগেই একজনের মৃত্যু হয়েছে। এছাড়া আহতদের ভর্তি করা হয়েছে। তারা এখন শঙ্কামুক্ত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চালক নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ