Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

একসঙ্গে দুই সিনেমায় চুক্তিবদ্ধ স্পর্শিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২১, ২:১৭ পিএম

করোনাকালিন লকডাউনে অন্য সবার মতো অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়াও ঘরবন্দী সময় কাটিয়েছেন। সেই বিরতি কাটিয়ে লকডাউন শেষে আবার কাজে ফিরছেন স্পর্শিয়া। নতুন দুটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন নায়িকা। আর এ দুটি ছবির নাম ‘জলকিরণ’ ও ‘রক্তময়ূর’ সিনেমা দুটি পরিচালনা করবেন তরুণ নির্মাতা এইচ আর হাবিব। আর সিনেমা দুটি প্রযোজনা করছে আন্তর্জাতিক বিজ্ঞান গবেষণা প্রতিষ্ঠান কে এফ বেঙ্গল আর অ্যান্ড ডি।

নতুন দুটি সিনেমাতে অভিনয় প্রসঙ্গে স্পর্শিয়া বলেন, ‘‘জলকিরণ’ ও ‘রক্তময়ূর’ দুটি ছবির গল্প শুনে ভালো লেগেছে। আমি যে ধরনের চলচ্চিত্রে অভিনয় করতে চাই বা করি দুটির গল্পই তেমন। অভিনয় করার অনেক জায়গা রয়েছে এতে। ছবি দুটির একটিতে নায়ক হিসেবে থাকছেন নিরব ভাই। আরে একটি নায়ক এখনও চূড়ান্ত নয়।’

তিনি আরও বলেন, ‘সময়ের সঙ্গে পাল্লা দিয়ে দর্শকের কাছে নতুন কিছু তুলে ধরতে পারলেই চলচ্চিত্রের বাঁকবদল সম্ভব। আশার কথা হলো, এখন বেশ কিছু নির্মাতা সেই চেষ্টা করছেন। সেই তালিকায় এই দুটি ছবির নামও যুক্ত হবে বলেই আমার বিশ্বাস।’

জানা গেছে, সিনেমা দুটির কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন নির্মাতা নিজেই। এর আগে তিনি ‘রূপগাওয়াল’ ও ‘ছিটমহল’ শিরোনামে দুটি সিনেমা নির্মাণ করেছেন। তাঁর ভাষ্য, “‘জলকিরণ’ বৈজ্ঞানিক কল্পকাহিনী ও শিশুতোষ ছবি। স্যাটায়ারের মাধ্যমে বিভিন্ন বিষয় এর গল্পে তুলে ধরা হবে। আর ‘রক্তময়ূর’ অ্যাকশন থ্রিলার সিনেমা। আসছে শীতে সিনেমা দুটির শুট শুরু হবে।

মডেলিং করে এবং বিজ্ঞাপন চিত্রে অভিনয় করে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন অর্চিতা স্পর্শিয়া। তারপর নাটক এবং এখন চলচ্চিত্র জগতে পা রেখেছেন। ইতিমধ্যেই তার দুটি ছবি মুক্তি পেয়েছে। দুটি ছবির জন্য বেশ প্রশংসিত হয়েছে তিনি দর্শক মহলে। অপেক্ষায় কিংবদন্তি নায়িকা রোজিনা পরিচালিত ‘ফিরে দেখা’ সিনেমা। এতে স্পর্শিয়ার বিপরীতে অভিনয় করছেন নায়ক নিরব। এছাড়া অর্চিতা স্পর্শিয়াকে সর্বশেষ দেখা গিয়েছিলো ‘নবাব এলএলবি’ সিনেমায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ