Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ভিজিএফ এর চাল চুরি, প্যানেল চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২১, ১২:০৩ পিএম

কোম্পানীগঞ্জের মুছাপুর ইউনিয়নের বাংলাবাজারের এক দোকান থেকে ৪ বস্তা ভিজিএফ এর চাউল জব্দের ঘটনায় মামলা হয়ে।

মামলায় আসামি করা হয়েছে, মুছাপুর ৫নম্বর ওয়ার্ডের শেখ ফরিদ উদ্দিনের ছেলে জামাল উদ্দিন (৪২) ও মুছাপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নুরজাহান (৩৫)।

গতকাল রোববার দিবাগত রাত ১০টার দিকে এ ঘটনায় প্যানেল চেয়ারম্যানসহ ২জনকে আসামি করে মামলা দায়ের করেছে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা।

এর আগে, বিকাল সাড়ে ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বাংলাবাজারের জামাল উদ্দিনের দোকান থেকে ৩০ কেজি ওজনের এক বস্তা ও ৫০ কেজি ওজনের ৩বস্তা চাল জব্দ করা হয়। এ চাল ওই ইউনিয়নের সংরক্ষিত মহিলা মেম্বার নুর জাহান রেখেছে বলে জানা যায়।

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জিয়াউল হক মীর জানান, খবর পেয়ে এই বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কোম্পানীগঞ্জ থানার ওসিকে বলা হয়ে।

কোম্পানীগঞ্জ থানার ওসি মো. সাইফুদ্দিন আনোয়ার চাউল জব্দের কথা নিশ্চিত করে জানান, কোম্পানীগঞ্জ উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তাহমিনা তামান্না বাদী হয়ে দোকানদার ও মহিলা মেম্বারের বিরুদ্ধে মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ