Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতক্ষীরার কলারোয়ায় ক্ষুর মেরে কৃষক হত্যা

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২১, ১০:০৬ পিএম

সাতক্ষীরার কলারোয়ায় কৃষক আব্দুল মান্নান সানা (৪০) কে ক্ষুর মেরে হত্যা করেছে নব্য আওয়ামীলীগের সদস্যরা। তিনি কাশিয়াডাঙ্গা গ্রামের আলী সানার ছেলে। রোববার (২২ আগষ্ট) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে কলারোয়া উপজেলার দেয়াড়া ইউনিয়নের কাশিয়াডাঙ্গা বাজারে এই ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, একুশে আগষ্ট বিকেলে দেয়াড়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগ দোয়া অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠান শেষে খিচুড়ি বিতরণের সময় কম হওয়া নিয়ে কৃষক মান্নান সানার সাথে আওয়ামীলীগের ওয়ার্ড সভাপতি রফিকুল ইসলাম ও তার সাঙ্গ-পাঙ্গদের বাক বিতন্ডা হয়। এরই জের ধরে আজ সন্ধ্যায় একই গ্রামের হানিফ, ফারুক,তানভীর, জুয়েল,নাজিম কাশিয়াডাঙ্গা বাজারে মান্নান সানার পেটে ক্ষুর মারে। মারাত্মক আহত অবস্থায় তাকে যশোরের কেশবপুর সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কলারোয়া থানার ওসি মীর খায়রুল কবীর বিষয়টি নিশ্চিত করে জানান, এঘটনায় হানিফ ও তার পিতা মুজিবর রহমানকে জিঙ্গাসাবাদের জন্য আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ