Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গফরগাঁওয়ে সুদের একশ টাকার জন্য কৃষক হত্যা

গফরগাঁও (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০১৯, ২:০৬ পিএম

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় সুদের একশ টাকা নিয়ে আজিজুল হক(৬৩)নামে এক কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।ঘটনাটি ঘটেছে গত রোববার সকালে উপজেলার গফরগাঁও ইউনিয়নের জয়নাকান্দা গ্রামে।
নিহতের পরিবার ও এলাকাবাসী জানায়,জয়নাকান্দা গ্রামের বৃদ্ধ মোঃ আজিজুল হকের মেয়ের জামাতা মোঃ ফরিদ মিয়া প্রায় দুই বছর আগে একই গ্রামের লালু মিয়ার কাছ থেকে সুদ দেওয়ার কথা বলে এক হাজার টাকা ঋন নেয়।দেড় বছর পর এক‘শ টাকা কম দিয়ে লালুকে সুদসহ আসল টাকা পরিশোধ করেন ফরিদ মিয়া।সুদের বকেয়া এক‘শ টাকা পরিশোধের জন্য ফরিদকে দীর্ঘদিন যাবত চাপ সৃষ্টি করে আসছিল লালু মিয়া।পহেলা বৈশাখ ফরিদ ছুটি নিয়ে বাড়ি এসেছে এখবর শুনে লালু মিয়া ও তার বন্ধু সোহাগ ফরিদের বাড়িতে যায় এবং সুদের এক‘শ টাকার জন্য অকথ্য ভাষায় গালিগালাজ করে।এসময় ফরিদের শশুর আজিজুল হক এগিয়ে এসে লালু ও সোহাগকে গালিগালাজ না করার জন্য নিষেধ করেন।এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে আজিজুল হককে এলোপাথারী কিল ঘুষ মারে লালু ও সোহাগ।এতে আজিজুল হক মাটিতে লুটিয়ে পড়ে।বাড়ির লোকজনের ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে আজিজুলকে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।গফরগাঁও থানার ওসি মোহাম্মদ আব্দুল আহাদ খান জানান,লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।মামলা দায়ের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ