Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

যশোরে আজ করোনায় শনাক্ত ১৮ দশমিক ৯৬ ভাগ

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২১, ৩:৫৯ পিএম

যশোরে গত ২৪ ঘন্টায় ১৭৪ জনের নমুনা পরীক্ষার বিপরীতে নতুন করে ৩৩ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ১৮ দশমিক ৯৬ ভাগ। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত ২০ হাজার ৭৯৭ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৯ হাজার ৩৪৫ জন। এ পর্যন্ত করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে মারা গেছেন ৪৪৫ জন। তবে ৭ দিনের পরিসংখ্যানে দেখা গেছে আক্রান্ত ও মৃত্যু কমেছে।
যশোরে গত ২৪ ঘন্টায় নতুন করে ৩৩ জনের করোনা শনাক্ত হয়েছে। যার মধ্যে যশোর সদরের ১৪ জন, অভয়নগর ২ জন, ঝিকরগাছা ৬ জন, মনিরামপুর ১ জন, চৌগাছা ৯ জন ও বাগারপাড়া ১ জন ।
রবিবার (২২ আগষ্ট) যশোর সিভিল সার্জন জনাব ডা: রেহনেওয়াজ এ তথ্য নিশ্চিত করেন।
যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে আজ পাঁচ জনের মৃত্যু হয়েছে। রবিবার (২২ আগষ্ট) সকালে হাসপাতালের পরিসংখ্যান কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন। পাঁচ জনের মধ্যে রেড জোনে ৪ জন ও ইয়োল জোনে ১ জন চিকিৎসাধীন ছিলেন। বর্তমানে যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালে ৮৭ জন করোনা রোগী চিকিৎসাধীন রয়েছেন।
যশোরে গত ২৪ ঘন্টায় ৩১ জন নতুন করে করোনার উপসর্গ নিয়ে ভর্তি হয়েছে। আর সুস্থ হয়ে ছুটি নিয়েছে ১৮ জন। এদিকে যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালে রেড জোনে ৬৪ জন এবং ইয়েলো জোনে ২৩ জন ভর্তি রয়েছে। যার মধ্যে আই সি ইউতে ৬ জন এবং এইচ ডি ইউতে ৫ জন। এছাড়া ভারত থেকে আসা করোনা আক্রান্ত ১২ জন রোগী যশোর জনতা হাসপাতালে রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ