Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রশাসনে স্থবির অবস্থা বিরাজ করছে : জাপা মহাসচিব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২১, ১২:০০ এএম

প্রশাসনে অস্থিরতা বিরাজ করছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবল। তিনি বলেছেন, বরিশালে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার সরকারি বাসভবনে হামলা, আনসার ও পুলিশ সদস্যদের দফায় দফায় গুলি ও সিটি কর্পোরেশনের কর্মীদের সঙ্গে হামলা সংঘর্ষের ঘটনা সারাদেশে নাড়া দিয়েছে। সরকারি দলের নেতাকর্মীরা মুখোমুখি অবস্থানে রয়েছেন। সরকারের একজন উর্ধ্বতন কর্মকর্তার নিরাপত্তা নিশ্চিত করতে না পারলে সাধারণ মানুষের নিরাপত্তা কোথায়? বিষয়টি দেশের জন্য অশনিসংকেত। গতকাল জাতীয় পার্টির কাকরাইল কেন্দ্রীয় কার্যালয়ে বেগম রওশন এরশাদ এমপি‘র সুস্থতা কামনায় জাতীয় সেচ্ছাসেবক পার্টি আয়োজিত দো‘আ মাহফিল অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

জিয়াউদ্দিন আহমেদ বাবলু আরো বলেন, শিক্ষা প্রতিষ্ঠান খোলাসহ নানান বিষয়ে সরকারের মন্ত্রীরা একেক সময় একেক ধরনের কথা বলছেন। এ থেকে বুঝা যায় সরকারের মন্ত্রীদের মধ্যে সমন্বয় নেই। প্রশাসনে এক প্রকার স্থবির অবস্থা বিরাজ করছে। তিনি বলেন, করোনাকালে মানুষের জীবনের নিরাপত্তা নেই, মানুষ হাসপাতালে চিকিৎসা পাচ্ছে না। গণটিকা গণতামাশায় পরিণত হয়েছে। দেশের মানুষ আতঙ্কিত। আইনশৃংখলা পরিস্থিতির অবনতি ঘটেছে। তিনি আরো বলেন, লকডাউনের নামে সারাদেশে বেশামাল কর্মকান্ড চলেছে, মানুষ কর্মহীন হয়ে পড়েছে, নতুন দারিদ্রের সংখ্যা আড়াই কোটি ছাড়িয়েছে। করোনা ভাইরাস, দারিদ্রতা এবং আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি জনজীবন ও জীবিকাকে হুমকির মুখে ঠেলে দিয়েছে।

জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন এমপি‘র সভাপতিত্বে দো›আ মাহফিলে অংশগ্রহণ করেন- জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা জহিরুল আলম রুবেল, এড. লাকী বেগম, হেনা খান পন্নি, ভাইস চেয়ারম্যান মো: আরিফুর রহমান খান, এইচএম শাহরিয়ার আসিফ, যুগ্ম-মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, যুগ্ম-মহাসচিব ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক মো: বেলাল হোসেন প্রমূখ। সুলতান মাহমুদ, আহাদ ইউ চৌধুরী শাহীন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রশাসন স্থবির
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ