Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল রং মিস্ত্রির

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

রাজধানীর তেজগাঁওয়ের সাতরাস্তা এলাকায় একটি ভবনে রংয়ের কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. তানহা নামে এক মিস্ত্রির মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল (ঢামেক) কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের সহকর্মী জাহিদ বলেন, তেজগাঁও সাত রাস্তা এলাকায় ভূমি অফিসের নতুন ১৬তলা ভবনের বেজমেন্টে আমরা রং করছিলাম। নিচে অন্ধকার হওয়ায় আমরা হ্যালোজেন লাইট লাগিয়ে কাজ করছিলাম। পরে সে লাইট সরিয়ে অন্য জায়গায় লাগাতে গেলে হঠাৎ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অচেতন হয়ে পড়ে। আমরা তাকে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, আমরা এই ভবনেই থাকি। তানহার বাড়ি গাইবান্ধা জেলার সাঘাটা থানার দক্ষিণ দিখল গ্রামে। তিনি ওই গ্রামের মির্জা আব্দুল মজিদের ছেলে। ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, লাশ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রাণ গেল রং মিস্ত্রির
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ