Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

কুতুবদিয়ায় পৃথকভাবে দুইটি লাশ উদ্ধার

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২১, ৮:৩২ পিএম

কুতুবদিয়ায় পৃথকভাবে দুইটি লাশ উদ্ধার করা হয়েছে। কুতুবদিয়া চ্যানেলের অদূরে বঙ্গোপসাগর থেকে অর্ধগলিত একটি অজ্ঞাত লাশ উদ্ধার করেছে নৌ-বাহিনী।

শুক্রবার (২০ আগস্ট) দুপুরে লাশটি উদ্ধার করে কুতুবদিয়া থানায় হস্তান্তর করলে ওই লাশটি কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। তবে লাশের পরিচয় জানা যায়নি।

কুতুবদিয়া থানার কর্মকর্তা (ওসি) ওমর হায়দার বলেন, শুক্রবার দুপুরে নৌবাহিনীর একটি টিম বঙ্গোপসাগর থেকে অর্ধগলিত ৪৫ বয়সী অজ্ঞাত এক পুরুষের লাশ উদ্ধার করেছে। পরে, থানায় হস্তান্তর করলে সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। ধারণা করা হচ্ছে ৫-৬ দিনের আগে মারা কোন বোট শ্রমিকের লাশ।

অপর দিকে পুকুর থেকে নিখোঁজ এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে একই দিন সকাল ১১ টায় শাহনেওয়াজ (৭) নামের ওই শিশুটি নিখোঁজ হয়। সে দক্ষিণ ধূরুং ইউনিয়নের কুতুব শরীফ দরবারের পাশে সিকদার পাড়ার তৌহিদুল ইসলামের ছেলে।
তার পিতা জানান, স্থানীয় পূর্ব চর ধূরুং সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেনীর পড়ুয়া সাত বছরের ছেলে শাহনেওয়াজ বৃহস্পতিবার সকাল ১১ টায় খেলতে যায়। তখন থেকে শাহনেওয়াজকে বাড়ীতে না দেখে তার বাবা বিভিন্ন জায়গায় খুঁজতে থাকে। তার সন্ধানে সন্ধ্যায় মাইকেও প্রচার করেন।
শুক্রবার ভোরে বাড়ীর পাশের পুকুরে অর্ধ ডুবন্ত অবস্থায় শিশুটিকে মৃত উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ