Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

দর্শণার্থীদের জন্য উন্মুক্ত হলো নাটোরের উত্তরা গণভবন সহ সকল দর্শনীয় স্থান

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২১, ৩:৫১ পিএম

নাটোরের উত্তরা গণভবন সহ সকল দর্শনীয় স্থান দর্শণার্থীদের জন্য উন্মুক্ত করা হলো। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে মন্ত্রী পরিষদ বিভাগের নির্দেশনা অনুযায়ী নাটোরের উত্তরা গণভবনের প্রধান ফটক দর্শণার্থীদের জন্য উন্মুক্ত করেন জেলা প্রশাসক শামীম আহম্মেদ।
করোনা সংক্রমণ এড়াতে দেশের অন্যান্য দর্শণীয় স্থানের সাথে নাটেরের দর্শণীয় স্থানগুলোকেও বন্ধ ঘোষণা করা হয়েছিল। দীর্ঘদিন বন্ধ থাকার পর নাটোরের উত্তরা গণভবন সহ দর্শনীয় স্থানগুলো দর্শনার্থীদের জন্য খুলে দেওয়া হয়েছে। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাদিম সারোয়ার, এনডিসি শরিফ শাওন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা খাতুনসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
জেলা প্রশাসক শামীম আহম্মেদ বলেন, দীর্ঘদিন বন্ধ থাকার পর মন্ত্রী পরিষদ বিভাগের অনুমতিক্রমে আজ বৃহস্পতিবার থেকে উত্তরা গণভবনসহ জেলার সকল দর্শনীয় স্থান দর্শনার্থীদের জন্য উন্মুক্ত করে দেওয়া হলো। এর ফলে দীর্ঘদিন ধরে গৃহে বন্ধ থাকা মানুষ এসব দর্শনীয় স্থান পরিদর্শন করে আনন্দ উপভোগ করতে পারবেন। সেই সাথে দর্শনার্থীদের প্রতি তিনি মাস্ক পরিধান করে স্বাস্থ্যবিধি মেনে চলারও অনুরোধ জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ