Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

টাঙ্গাইলে করোনায় আক্রান্ত ও উপসর্গে ৪ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৯০

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২১, ২:১৯ পিএম

গত ২৪ ঘন্টায় বৃহস্পতিবার (১৯ আগস্ট) টাঙ্গাইলে করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় আক্রান্ত হয়ে ৩ জন ও উপসর্গ নিয়ে ১ জন মারা গেছে। এদিকে নতুন করে জেলায় ৯০ জন করোনায় আক্রান্ত হয়েছে। ৪৭৭ টি নমুনা পরীক্ষার রির্পোটে ৯০ জনের করোনা সনাক্ত হয়েছে। শনাক্তের হার শতকরা ১৮ দশমিক ৮৬ ভাগ।

এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৫ হাজার ৯২৯ জন। আক্রান্তদের মধ্যে মোট সুস্থ্য হয়েছে ১০হাজার ৯০ জন। সর্বমোট মারা গেছে ২৪৭ জন। জেলার হাসপাতাল গুলোতে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছে ৬১ জন। এদের মধ্যে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ৩৭ জন, মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ৯, নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩, ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৪, সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩, মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৪ এবং গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১ নিয়ে মোট ৬১ জন। জেলায় বর্তমানে বাড়িতে ও আইসোলেশন থেকে চিকিৎসাধীন রয়েছে ৫ হাজার ৫৩১ জন।

নতুন আক্রান্তদের মধ্যে টাঙ্গাইল সদরে ৩৭ জন, নাগরপুর ৯, দেলদুয়ারে ২, মির্জাপুর ২, বাসাইল ৪, কালিহাতী ৫, ঘাটাইল ৩, মধুপুর ১১, ভূঞাপুর ১, গোপালপুরে ১২ ও ধনবাড়ীতে ৪ জন নিয়ে মোট ৯০ জন।

জেলায় সর্বমোট করোনায় আক্রান্ত ১৫ হাজার ৯২৯ জন। এদের মধ্যে সদর উপজেলায় ৬৫৮২জন, নাগরপুরে ৪৫৮জন, দেলদুয়ারে ৮০৬ জন, সখীপুরে ৮৩৬ জন, মির্জাপুরে ১৫৭২ জন, বাসাইলে ৪৫১ জন, কালিহাতী ১২৩৫ জন, ঘাটাইলে ১১৮৩ জন, মধুপুরে ১ হাজার ১৩জন, ভূঞাপুরে ৫৯২ জন, গোপালপুরে ৭৩৭ জন ও ধনবাড়ী উপজেলায় ৪৬৪ জন।

আক্রান্তদের মধ্যে সুস্থ্য হয়েছেন ১০ হাজার ৯০ জন। এদের মধ্যে টাঙ্গাইল সদর উপজেলায় ৩ হাজার ১২২, নাগরপুরে ৩৫১, দেলদুয়ারে ৫১১, সখীপুরে ৫২৬, মির্জাপুরে ১ হাজার ৩৬৬, বাসাইলে ২৯৩, কালিহাতীতে ৯৭৪, ঘাটাইলে ৯৯৮, মধুপুরে ৮০১, ভূঞাপুরে ৩৩৬, গোপালপুরে ৫৬৬ ও ধনবাড়ীতে ২৫৫ জন।

করোনায় আক্রান্ত হয়ে মোট মারা গেছে ২৪৭ জন। এদের মধ্যে সদর উপজেলায় ৮৬ জন, নাগরপুরে ৪ জন, দেলদুয়ারে ১৯ জন, সখীপুরে ১৫, মির্জাপুরে ২২, বাসাইলে ১৬, কালিহাতীতে ৩০, ঘাটাইলে ২০, মধুপুরে ৫, ভূঞাপুরে ১৩, গোপালপুরে ১৩ ও ধনবাড়ীতে ৪ জন।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মোঃ শাহাবুদ্দিন এ তথ্য জানিয়েছেন। তিনি সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলার আহ্বান জানিয়েছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ