Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনায় কুষ্টিয়াতে ৪ জনের মৃত্যু

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২১, ১১:৫১ এএম

গত ২৪ ঘণ্টায় কুষ্টিয়ার করোনা ডেডিকেটেড হাসপাতালে আরও চারজনের মৃত্যু হয়েছে। তারা সবাই করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। মঙ্গলবার (১৮ আগস্ট) সকাল ৮টা থেকে বুধবার (১৯ আগস্ট) সকাল ৮টা পর্যন্ত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এম এ মোমেন এসব তথ্য নিশ্চিত করেছেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, ২০০ শয্যার করোনা ইউনিটে বুধবার সকাল ৯টা পর্যন্ত রোগী ভর্তি রয়েছেন ১৬৬ জন। এর মধ্যে করোনা নিয়ে ভর্তি রয়েছেন ১২৮ জন এবং ৩৮ জন উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন।

এদিকে নতুন ২৯১ জনের নমুনা পরীক্ষা করে ৭৬ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। জেলায় করোনায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৬৮৯ জনে। নতুন ৫৫ জনসহ করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৬ হাজার ৯৭৭ জন।

জেলা প্রশাসকের কার্যালয় সূত্রে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় জেলায় নমুনা পরীক্ষা বিবেচনায় করোনা শনাক্তের হার ১৮ দশমিক ৯০ শতাংশ।

এখন পর্যন্ত জেলায় ৯৬ হাজার ১৮ জনের নমুনা পরীক্ষার জন্য নেওয়া হয়েছে। নমুনা পরীক্ষার প্রতিবেদন পাওয়া গেছে ৮৯ হাজার ৭৬৮ জনের। বর্তমানে কুষ্টিয়ায় সক্রিয় করোনা রোগীর সংখ্যা ২ হাজার ২৬১ জন। তাদের মধ্যে হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১৮৮ জন ও হোম আইসোলেশনে আছেন ২ হাজার ৭৩ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ