Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় নিহত ৬

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২১, ১২:০৬ এএম

নোয়াখালী, জয়পুরহাট, খাগড়াছড়ি ও সিরাজগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় ৬ জনের মৃত্যু হয়েছে।
নোয়াখালী ব্যুরো জানায়, হাতিয়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। নিহতরা হলো জাহাজমারা ইউনিয়নের বিরবিরি গ্রামের মামুন (২৫) ও একই গ্রামের তারেক (২০)। এ দুর্ঘটনায় আরো একজন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গতকাল দুপুর দেড়টার দিকে উপজেলার জাহাজমারা টু নলছিরা সড়কের সৌদিয়া বাজারের উত্তর পাশে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, দুপুর দেড়টার দিকে তিন মোটরসাইকেল আরোহী চরকিং ইউনিয়নে বিয়েতে যাওয়ার পথে উপজেলার নলছিরা-সৌদিয়া সড়কের বাজারের উত্তর পাশে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে পাশের জমিতে পড়ে যায়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। অপর দুজনের মধ্যে একজনকে উন্নত চিকিৎসার জন্য জেলা সদরে পাঠানো হলে পথে তার মৃত্যু হয়।

জয়পুরহাট জেলা সংবাদদাতা জানান, সদর উপজেলার কড়ই এলাকায় ট্রাক্টরের চাকায় বিউটি বেগম নামে এক মহিলার মৃত্যু হয়েছে। গতকাল সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। বিউটি সদর উপজেলার কড়ই কাশিয়াপুকুর গ্রামের মৃত ফরমান আলীর স্ত্রী। জয়পুরহাট থানার ওসি আলমীগর জানান, বিউটি বেগম বাড়ি থেকে অটোভ্যানে করে জয়পুরহাট শহরে যাওয়ার পথে ওই এলাকায় পৌছলে ভ্যানটি একটি গর্তে পড়ে গেলে সামনের দিক থেকে আসা একটি মেসি তার উপর দিয়ে যায়, এসময় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় ঘাতক মেসিটিকে জব্দ করা হয়েছে বলেও জানায় পুলিশ।

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা জানান, খাগড়াছড়ির গুইমারায় চট্টগ্রাম সড়কে চন্দন বিকাশ ত্রিপুরা (৩২) নামে এক যুবক নিহত হয়েছে বলে জানা গেছে। গত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে চট্টগ্রাম (হাটহাজারী-সরকারহাট) খাগড়াছড়ি আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

শাহজাদপুর (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, শাহজাদপুরে গাড়াদহ বকুলতলা মহাসড়কে ট্যাংকলড়ি-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে বগুড়া-নগরবাড়ি মহাসড়কের উপজেলার গাড়াদহ বকুলতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন শাহজাদপুর উপজেলার কায়েমপুর ইউনিয়নের বলদীপাড়া গ্রামের মওলানা আবদুল খালেক (৬০) এবং একই ইউনিয়নের দূর্গাপুর গ্রামের আলামিন হোসেন (১৪)। নিহত দু’জনই সিএনজির যাত্রী ছিলেন বলে জানা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ