Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ভালুকায় নৌকাডুবিতে চিকিৎসকসহ নিহত ২

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২১, ৮:০৩ পিএম

ময়মনসিংহের ভালুকায় খিরু নদীতে নৌকায় বালুবাহী ট্রলারের ধাক্কার ঘটনায় চিকিৎসকসহ দুই জন নিহত হয়েছে। মঙ্গলবার (১৭ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার রাজৈর ইউনিয়নের উরাহাটি গ্রামের খিরু নদীতে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক চিকিৎসক ডা. অমিত কুমার রায় (৩২)। সে বাড়ি গাজীপুর জেলার বাসিন্দা। তিনি ৩৯ তম বিসিএসএ ডাক্তার হিসেবে যোগদান করেন। অপরজন তানভীর আহম্মেদ (৩০) সে ভালুকা বাজারের ৫ রাস্তা মোড়ে মাল্টিমিডিয়ার ব্যবসায় করেন।

ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আল মামুন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিখোঁজ চিকিৎসক অমিত সাহার মরদেহ ও তানভীর নামে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করার পর উদ্ধার অভিযান স্থগিত করা হয়েছে।

ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আল মামুন জানান, চিকিৎসকদের উদ্যোগে অন্তত ২০ জনের একটি টিম নৌকা ভাড়া করে খিরু নদীতে আনন্দ ভ্রমণে বের হন। আনন্দভ্রমণ শেষে ফেরার পথে একটি বালুবোঝাই ট্রলারের সঙ্গে নৌকাটির ধাক্কা লাগে। এতে নৌকাটি ডুবে যায়। তিনি বলেন, দুর্ঘটনার পর নৌকার যাত্রীদের কেউ কেউ সাঁতরে নদীর তীরে আসেন। বেশ কয়েকজনকে উদ্ধার করে স্থানীয়রা। তবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. অমিত রায় ও তানভীর নামে একজন যুবক নদীর তীরে আসতে পারেননি। খবর পেয়ে ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা শুরু করে। পরে রাত ১২ টা ১০ মিনিটের দিকে তানভীর নামে যুবকের মরদেহ উদ্ধার করা হয়। পরে বেলা ১ টা ২০ মিনিটে চিকিৎসক অমিত সাহার মরদেহ উদ্ধার করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ

২৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ