Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রৌমারীতে ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে র‍্যাব-১৪

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২১, ৭:৫৩ পিএম

কুড়িগ্রামের রৌমারীতে ১৬৮০ পিস ভারতীয় ইয়াবা ট্যাবলেটসহ ৩ যুবককে আটক করেছে র‍্যাব-১৪ জামালপুর। মঙ্গলবার বিকেলের দিকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো-কুড়িগ্রামের উলিপুর উপজেলার সাহেবের আলগা ইউনিয়নের উত্তর নামাজের চর গ্রামের মৃত সোনাউল্লাহর ছেলে শেখ ফরিদ (৩০), একই গ্রামের মংলা শেখের ছেলে বাবু মিয়া (২৬) ও হাফিজ উদ্দিনের ছেলে দুলাল হোসেন (২২)।

এ ব্যাপারে জামালপুর র‍্যাব-১৪ এর কোম্পানি কমান্ডার ও স্কোয়াড লিডার মেজর আসিকুজ্জামান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রৌমারী উপজেলার সদর গরু হাটিতে অভিযান চালিয়ে ৩ যুবককে আটক করা হয়। পরে তাদের শরীরে তল্লাশি করে ১৬৮০ পিস ভারতীয় ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। পরে আটককৃতদের বিরুদ্ধে প্রচলিত মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে রৌমারী থানায় সোপর্দ করা হয়েছে। এ ব্যাপারে রৌমারী থানার ওসি তদন্ত এমআর সাইদ জানান,আটকদের তিনজনকে কুড়িগ্রাম জেল হাজতে বুধবার সকালে প্রেরণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুড়িগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ