Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

যশোরে করোনা শনাক্ত হার কম, আজ ৪ দশমিক

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২১, ৪:৪৬ পিএম

যশোরে গত ২৪ ঘন্টায় ৬১১ জনের নমুনা পরীক্ষার বিপরীতে নতুন করে ১৩৯ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৪ দশমিক ৪০ ভাগ। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত ২০ হাজার ১২ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৬ হাজার ৭৯২ জন। এ পর্যন্ত করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে মারা গেছেন ৪০৬ জন। তবে ৭ দিনের পরিসংখ্যানে দেখা গেছে আক্রান্ত ও মৃত্যু কমেছে।
যশোরে গত ২৪ ঘন্টায় নতুন করে ১৩৯ জনের করোনা শনাক্ত হয়েছে। যার মধ্যে যশোর সদরের ৭৬ জন, অভয়নগর ৮ জন, ঝিকরগাছা ১৭ জন, শার্শা ৬ জন, চৌগাছা ১৭ জন, বাগারপাড়া ৭ জন ও মনিরামপুরে ৮ জন।
যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘন্টায় আরও পাঁচ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে হাসপাতালের পরিসংখ্যান কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন। সাবই রেড জোনে চিকিৎসাধীন ছিলেন। পাঁচ জনের ৪ জন পুরুষ এবং ১ জন মহিলা। যাদের মধ্যে যশোর সদরের ২ জন ও ঝিনাইদাহের ৩ জনের মৃত্যু হয়েছে। বর্তমানে যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালে ৯৪ জন করোনা রোগী চিকিৎসাধীন রয়েছেন। এ পর্যন্ত যশোরে করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে মারা গেছেন ৪২৭ জন।
যশোরে গত ২৪ ঘন্টায় ১৯ জন নতুন করে করোনার উপসর্গ নিয়ে ভর্তি হয়েছে। আর সুস্থ হয়ে ছুটি নিয়েছে ২০ জন। এদিকে যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালে রেড জোনে ৭১ জন এবং ইয়েলো জোনে ২৩ জন ভর্তি রয়েছে। যার মধ্যে আই সি ইউতে ১০ জন এবং এইচ ডি ইউতে ৮ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ