Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে আরো ১১জনের মৃত্যু, শনাক্ত ৪৩৮

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২১, ১০:০৯ এএম

চট্টগ্রামে করোনাভাইরাসে আক্রান্ত আরও ১১ জনের মৃত্যু হয়েছে। আক্রান্ত হিসাবে শনাক্ত হয়েছেন ৪৩৮ জন। মঙ্গলবার সকালে জেলা সিভিল সার্জন অফিস থেকে এসব তথ্য জানানো হয়েছে। এতে বলা হয় চট্টগ্রামের বিভিন্ন ল্যাবে গত ২৪ ঘণ্টায় দুই হাজার ২৫০ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। সংক্রমণ শনাক্তের হার ১৯ শতাংশ। আগের দিন সোমবার আক্রান্তের সংখ্যা ছিল ২৩০ জন এবং রোববার ছিল ৪৯৮ জন। এ নিয়ে চট্টগ্রামে আক্রান্তের সংখ্যা ৯৫ হাজার ৫১৬ জন।
মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল এক হাজার ১৩৯ জনে।
নতুন করে আক্রান্তদের মধ্যে নগরীর বাসিন্দা ২৭৯ ও উপজেলার ১৫৯ জন। গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৮৪ জন, ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে ১২৮ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৮৭ জন, চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটি ল্যাবে ১০ জন ও শেভরণ হাসপাতাল ল্যাবে ২৭ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়।

একই সময়ে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ২১ জন, জেনারেল হাসপাতাল আরটিআরএল ল্যাবে ১০ জন, মেডিকেল সেন্টার হাসপাতাল ল্যাবে তিনজন, ইপিক হেলথ কেয়ার ল্যাবে ৩৪ জন, অ্যান্টিজেন টেস্টে ৩০ জন এবং কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের চারজনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ