Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

কালকিনিতে হাত-পা বাঁধা অবস্থায় পল্লী চিকিৎসকের মৃতদেহ উদ্ধার

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২১, ৬:১০ পিএম

মাদারীপুরের কালকিনিতে গলায় রশি ও হাত-পা বাঁধা অবস্থায় মো. নিজাম সরদার (৪০) নামে এক পল্লিচিকিৎসকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে পরিবারের দাবি, পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে নিজামকে। সোমবার সকালে কালকিনি পৌরসভার ৯নং ওয়ার্ডের সর্দারবাড়ীর পাশ থেকে তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করেছেন কালকিনি থানা পুলিশ।

পুলিশ ও ভুক্তভোগী পরিবার জানান, মাদারীপুরের কালকিনি পৌরসভার ৯নং ওয়ার্ডের আব্দুর রহমান সরদারের বড় ছেলে মো. নিজাম সরদার পল্লী চিকিৎসক ছিলেন। সোমবার সকালে বাড়ির পাশে থাকা একটা বেল গাছের নিচে হাত পা-বাঁধা, গলার সাথে রশি বাধাঁ অবস্থায় বেল গাছের ঢাঁলায় বাঁধা এবং মাটিতে হাঁটু গেঁড়ে বসা অবস্থায় দেখতে পায় মসজিদের ইমাম। পরে পরিবারের লোকজনকে জানানো হলে ঘটনা স্থানে গিয়ে লাশটি দেখেন এবং তারা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করেন।

নিজামের পিতা আব্দুর রহমান জানান, নিজাম সরদারের প্রথম স্ত্রী জোসনা বেগম পারিবারিক কলহের জেরে তিন মাস আগে বাড়ি থেকে চলে যান। সে ফিরে না আসলে দেড় মাস আগে পাখি আক্তার নামে এক মেয়েকে বিয়ে করেন নিজাম সরদার। নিজ গ্রামে পল্লী চিকিৎসা করে জীবিকা নির্বাহ করতেন। তবে দীর্ঘ দিন যাবত ছোট ভাই হার্বাল চিকিৎসক সোলায়মান সরদারের সাথে পারিবারিককলহ চলে আসছে। তবে এর আগেও কয়েকবার নিজাম আত্মহত্যার চেষ্টা করছে।

এব্যাপারে কালকিনি থানার ওসি ইশতিয়াক আশফাক রাসেল বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। তাৎক্ষনিক সুরতহাল করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠানো হয়েছে। আমাদের অনুসন্ধান চলছে, এটা হত্যা না আত্মহত্যা বিষয়টি বিবেচনা করে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়া হবে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ