Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রতিবন্ধী ধর্ষন মামলার আসামী হারিছ গ্রেফতার

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২১, ১০:২০ পিএম

শেরপুরের শ্রীবরদী উপজেলার কুড়িকাহনিয়ার দক্ষিন গড়পাড়ার প্রতিবন্ধী ধর্ষন মামলার প্রধান আসামী হারিছকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। ১৫ আগষ্ট বিকেলে ময়মনসিংহের চরপাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়।

গত ১১ আগষ্ট শ্রীবরদী উপজেলার কুড়িকাহনিয়ার দক্ষিন গড়পাড়ার ২৬ বছর বয়সি বাক ও শারিরিক প্রতিবন্ধিকে ধর্ষন করে তা ধামাচাপা দেয়ার চেষ্টা করে একই গ্রামের হাজী মোঃ সামছুলের ছেলে হারিছ (৪৩)। এ ঘটনায় হারিছকে প্রধান আসামী করে ১৪ আগষ্ট শ্রীবরদী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সনের (সংশোধনী ২০০৩) এর ৯ (১) ধারায় মামলা দায়ের করা হয়। র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান ও স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার এম.এম. সবুজ রানার নেতৃত্বে ময়মনসিংহ শহরের চরপাড়া এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদ করে শ্রীবর্দী থানায় হস্তান্তর করা হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ