Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সখিপুরে ৯৯৯-এ কল,নারী নির্যাতন মামলার ৫০ ঘন্টায় চার্জশিট

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২১, ৯:৪৭ পিএম

টাঙ্গাইলের সখিপুরে ৯৯৯-এ কল পেয়ে স্ত্রী নির্যাতনের ঘটনায় স্বামীকে আটক ও স্ত্রীকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে পুলিশ। এ ঘটনায় মামলা দেয়ার ৫০ ঘন্টার মধ্যে রবিবার সকাল ১০.৩০ মিনিটে আদালতে চার্জশিট দিয়েছে সখিপুর থানার উপপরিদর্শক (এস.আই) মো.মনিরুজ্জামান।
পুলিশ জানায়, গত শুক্রবার রাত ০১.০৫ মিনিটে ৯৯৯-এ কল পেয়ে উপজেলার হাতিবান্ধা ইউনিয়নের বড়চালা গ্রামে স্ত্রী নির্যাতনের ঘটনায় স্বামী স্বপন কোচ (৪০)কে আটক করে স্ত্রী রামো রানী (৩৫) কে উদ্ধার করে সখিপুর থানা পুলিশ। এ ঘটনায় শুক্রবার সকাল ০৮.২০ মিনিটে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন ( সংশোধী/০৩) এর ১১( গ) অনুযায়ী মামলা রেকর্ড করে আসামী আদালতে পাঠানো হয়। ওই দিন নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২২ ধারায় ওই নারীর জবানবন্দী রেকর্ড করা হয়। রবিবার সকাল ১০.৩০ মিনিটে ওই নারীর ডাক্তারী সনদপত্র সংগ্রহ এবং স্বাক্ষ্যের স্মারকলিপি দাখিল ও মামলার যাবতীয় তদন্ত কার্যক্রম শেষ করে আদালতে পাঠানো হয়।
সখিপুর থানার উপপরিদর্শক (এস.আই) মো.মনিরুজ্জামান বলেন, ওসি স্যারের নির্দেশনায় অল্প সময়ের মধ্যে কাজটি শেষ করতে পেরেছি বলে আমি খুবই আনন্দিত।
সহকারী পুলিশ সুপার সখিপুর সার্কেল মো. আবদুল মতিন বলেন, এতো অল্প সময়ের মধ্যে কোন মামলার চার্জশিট দেয়া খুবই কষ্টকর। এসআই মনিরুজ্জামান যে কাজটি করেছে তাতে পুলিশের সম্মান ও ভাবমূর্তি উজ্জ্বল করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চার্জশিট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ